সিরাজগঞ্জে বাসের সঙ্গে অটোরিকশার সংঘর্ষে মা-মেয়ের মৃত্যু

পুলিশ জানায়, হতাহতরা ওই অটোরিকশায় করে পাবনার কাশিনাথপুরে এক আত্মীয় বাড়িতে যাচ্ছিলেন।

সিরাজগঞ্জ প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 1 Feb 2024, 10:21 AM
Updated : 1 Feb 2024, 10:21 AM

সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলায় যাত্রীবাহী বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেছে মা ও মেয়ের। এ সময় আহত হয়েছেন অটোরিকশার আরও পাঁচ আরোহী।

বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে বগুড়া-নগড়বাড়ি মহাসড়কে উপজেলার পোতাজিয়া ইউনিয়নের মাদলা এলাকায় এ ঘটনা ঘটে বলে শাহজাদপুর থানার ওসি খায়রুল বাসার জানান।

নিহতরা হলেন- ওই উপজেলার বেলতৈল ইউনিয়নের কাদাই বাদলা মিস্ত্রী পাড়ার সুধাম সুত্রধরের স্ত্রী মিতু রানী সুত্রধর (৩০) ও তার সাত বছর বয়সি মেয়ে ইচ্ছা মনি সুত্রধর।

আহতরা হলেন- সুধাম সুত্রধরের মেয়ে কথা মনি সুত্রধর (১২), পলি সুত্রধর (১৮) ও খুকনি যুগীবাড়ি গ্রামের সৌরভ সুত্রধর (২০), অরুনা সুত্রধর (৫৫) এবং সাঁথিয়া উপজেলার অটোরিকশা চালক তাইমুল ইসলাম (২৫)।

প্রত্যক্ষদর্শীদের বরাতে ওসি খায়রুল বাসার বলেন, হতাহতরা শাহজাদপুর থেকে অটোরিকশায় করে পাবনার কাশিনাথপুরে আত্মীয় বাড়িতে যাচ্ছিলেন।

“পথে অটোরিকশাটি ওই এলাকায় পৌঁছালে পাবনার চাটমোহর থেকে ছেড়ে আসা নারায়ণগঞ্জগামী শাহজাদপুর ট্রাভেলসের একটি বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে মিতু সুত্রধর ও হাসপাতালে নেওয়ার পথে মেয়ে ইচ্ছা মনি সুত্রধর মারা যান।”

তিনি বলেন, আহত পাঁচজনকে উদ্ধার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর উন্নত চিকিৎসার জন্য ঢাকা, বগুড়া ও সিরাজগঞ্জের বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়েছে।

লাশ উদ্ধার করে হাটিকুমরুল হাইওয়ে থানায় পাঠানো হয়েছে। দুর্ঘটনার পর বাস নিয়ে চালক পালিয়ে গেছে।

এ ঘটনায় আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন বলে জানান পুলিশের এই কর্মকর্তা।