সিরাজগঞ্জে ১৪০ কেজি গাঁজা ও ইয়াবা উদ্ধার, গ্রেপ্তার ৩

এসব ঘটনায় সিরাজগঞ্জ সদর ও সলঙ্গা থানায় পৃথক মামলা হয়েছে।

সিরাজগঞ্জ প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 29 April 2023, 09:35 AM
Updated : 29 April 2023, 09:35 AM

সিরাজগঞ্জে পৃথক অভিযানে ১৪০ কেজি গাঁজা ও ১০৫ ইয়াবা উদ্ধার করেছে ডিবি পুলিশ। এ সময় তিনজনকে আটক ও একটি জিপগাড়ি জব্দ করা হয়েছে।

শনিবার সকালে পুলিশ সুপার কার্যালয়ে সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম ও অপস্) সামিউল ইসলাম জানান, শুক্রবার বিকালে সদর উপজেলা থেকে ১৪০ কেজি গাঁজা ও সলঙ্গা থানার একটি হোটেল থেকে ইয়াবা উদ্ধার করা হয়।

আটকরা হলেন, কুমিল্লার কোতোয়ালী উপজেলার নিশ্চিন্তপুর পূর্বপাড়ার মো. জসিম (৩২), সিরাজগঞ্জের তাড়াশের দিঘুরিয়া গ্রামের তারেক রহমান সোহেল (২৭) ও একই উপজেলার খুটিগাছা মধ্যপাড়ার আল আমিন (২৬)।

অতিরিক্ত পুলিশ সুপার সামিউল জানান, শুক্রবার বিকেলে ডিবি পুলিশ সদর উপজেলার কড্ডা মোড়ে ঢাকা থেকে রংপুরগামী একটি জিপগাড়িতে তল্লাশি চালায়। এ সময় গাড়ির ভিতর থেকে ১৪০ কেজি গাঁজা উদ্ধার এবং গাড়ির চালক জসিমকে আটক করা হয়। আটক জসিমের বিরুদ্ধে বিভিন্ন থানায় আরো সাতটি মাদক মামলা রয়েছে।

তিনি আরও বলেন, শুক্রবার বিকালে সলঙ্গা থানার হাটিকুমরুল মোড়ে অবস্থিত হোটেল এরিস্টোকেটে পৃথক অভিযান চালায় ডিবি পুলিশ। এ সময় হোটেল কর্মচারী তারেক রহমান সোহেলের হোটেলের শয়ন কক্ষ থেকে ৩৫ এবং আল আমিনের কাছ থেকে ৭০ পিচ ইয়াবা উদ্ধার করা হয়। তাদের আটক করা হয়।  

এসব ঘটনায় সিরাজগঞ্জ সদর ও সলঙ্গা থানায় পৃথক মামলা হয়েছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।