পাবনায় নারী শ্রমিককে দলবেঁধে ধর্ষণের অভিযোগ, গ্রেপ্তার ২

ওসি জানান, মামলায় কারখানার সুপারভাইজার এবং ওই নারীর সহকর্মীকেও আসামি করা হয়েছে।

পাবনা প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 6 Nov 2022, 12:56 PM
Updated : 6 Nov 2022, 12:56 PM

পাবনা সদর উপজেলায় এক নারী শ্রমিককে দলবেঁধে ধর্ষণের অভিযোগে দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। 

এ ঘটনায় রোববার ভুক্তভোগী নারী বাদী হয়ে মামলা করেন। পরে অভিযান চালিয়ে দুই আসামিকে গ্রেপ্তার করা হয় বলে পাবনা সদর থানার ওসি আমিনুল ইসলাম জানান। 

যদিও গ্রেপ্তারদের নাম-পরিচয় জানায়নি পুলিশ। 

মামলার নথির বরাতে ওসি জানান, গত শুক্রবার রাতে সদর উপজেলার বলরামপুরের ইন্ট্রা ফুড অ্যান্ড বেভারেজ কারখানার পেছনে এ ঘটনা ঘটে। 

২৬ বছর বয়সী ভুক্তভোগী নারী জানান, তিনি বলরামপুরে ইন্ট্রা ফুড অ্যান্ড বেভারেজ নামে একটি কারখানায় কাজ করেন। কাজ শেষে প্রতিদিন সাব্বির নামে এক সহকর্মীর সঙ্গে বাড়ি ফেরেন। কিন্তু ঘটনার দিন সাব্বির আগেই ছুটি নিয়ে চলে যান। 

একা থাকায় কারখানার সুপারভাইজার শাহ আলম এ দিন রাত ৯টার দিকে বাড়ির পথে এগিয়ে দেওয়ার কথা বলে ওই নারীর সঙ্গে রওনা হন। কিছু দূর গিয়ে নির্জন স্থানে আলম ওই নারীর শ্লীলতাহানির চেষ্টা চালান। এ সময় ধাক্কা দিলে শাহ আলম ক্ষিপ্ত হয়ে তার মোবাইল ফোন ছিনিয়ে নেন। 

ওই নারী আরও জানান, তখন শাহ আলম একটু দূরে গিয়ে মোবাইল ফোনে কারোর সঙ্গে কথা বলেন। এর এক-দুই মিনিটের মধ্যেই সেখানে আরো সাত-আট যুবক এসে ওই নারীকে ঘিরে ধরেন। 

যুবকরা তাকে জোর করে পাশের জঙ্গলের দিকে নিয়ে যান। এ সময় চিৎকার দিলে তাকে বেধড়ক মারধর করা হয়। 

খবর দিয়ে সেখানে ওই নারীর সহকর্মী সাব্বিরকে হাজির করা হয়। পরে সাব্বির ও শাহ আলমকে আটকে রেখে ওই নারীর গলায় ছুরি ধরে তাকে ইন্ট্রা ফুড কারখানার পেছনে নিয়ে যাওয়া হয়।

সেখানে কয়েকজন মিলে তাকে ধর্ষণ করা হয় বলে অভিযোগ ভুক্তভোগীর। 

স্থানীয় দোগাছি ইউপির সদস্য রবিউল ইসলাম রবি বলেন, “ঘটনাটি খুবই দুঃখজনক। আমরা ইতোমধ্যে জড়িতদের চিহ্নিত করেছি এবং আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে জানিয়েছি।” 

ওসি আমিনুল ইসলাম বলেন, মামলায় কারখানার সুপারভাইজার শাহ আলম এবং ওই নারীর সহকর্মী সাব্বিরসহ অজ্ঞাতনামা কয়েকজনকে আসামি করা হয়েছে। ইতোমধ্যে দুজনকে গ্রেপ্তার করা হয়েছে। 

“বাকিদের নাম-ঠিকানা ও কিছু তথ্য পেয়েছি। তাদের গ্রেপ্তারে পুলিশ তৎপর আছে।” 

ভুক্তভোগীকে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানান পুলিশের এ কর্মকর্তা।