ফেনীতে দুই ‘ছাত্রলীগ নেতা’ গ্রেপ্তার, ইয়াবা জব্দ

এ সময় তাদের কাছ থেকে ১০০ ইয়াবা উদ্ধার করে পুলিশ।

ফেনী প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 5 April 2023, 01:11 PM
Updated : 5 April 2023, 01:11 PM

ফেনীতে দুই ‘ছাত্রলীগ নেতা’সহ তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে; এ সময় তাদের কাছ থেকে ইয়াবা জব্দ করা হয়েছে বলে জানিয়েছে পুলিশের গোয়েন্দা (ডিবি) শাখা। 

মঙ্গলবার রাতে ফেনী জেনারেল হাসপাতাল চৌরাস্তার মোড় সংলগ্ন পেট্রোল পাম্পের পাশ থেকে তাদের আটক করা হয় বলে ডিবির পরিদর্শক সুদীপ কুমার দাস জানান।

গ্রেপ্তারকৃতরা হলেন- ফেনী শহরের কদলগাজি এলাকার ওসমান গনী লিটন (২৪), বিরিঞ্চি এলাকার সাফওয়ান বিন এনায়েত রাফি (২১) এবং একই এলাকার কাজী মোবাশ্বির নূর অর্ণব (২২)।

এদের মধ্যে ওসমান গনি লিটন পৌর এলাকার ৪ নম্বর ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক এবং সাফওয়ান বিন এনায়েত রাফি ৩ নম্বর ওয়ার্ড ছাত্রলীগের সহসভাপতি বলে জানা গেছে।

তবে ফেনী পৌরসভা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবুল হাসনাত তুষার বলেন, “এর আগে একাধিক ঘটনায় অভিযুক্ত হওয়ায় ছাত্রলীগ নেতা লিটন ও রাফিকে সংগঠন থেকে অব্যাহতি দেওয়া হয়েছে। তারা বর্তমানে ছাত্রলীগের কোনো পদ-পদবিতে নেই।”

ডিবির এসআই জসিম উদ্দিন জানান, গোপন সংবাদের ভিত্তিতে মোটরসাইকেল আরোহী তিন যুবককে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ১০০ ইয়াবা উদ্ধার করে পুলিশ। জব্দ করা হয় তাদের মোটরসাইকেল ও দুটি মোবাইল ফোন।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে তিনজনকে দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে বলে জানান ফেনী মডেল থানার ওসি মো. নিজাম উদ্দিন।