বাগেরহাটে ইজিবাইক দুর্ঘটনা: পিকআপের চালক কারাগারে

বাগেরহাটের ফকিরহাট উপজেলায় ইজিবাইকের সঙ্গে সংঘর্ষে ঘটনায় আহত অটোরিকশার আরেক যাত্রীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় দায়ের করা মামলায় পিকআপ ভ্যানের চালককে কারাগারে পাঠানো হয়েছে।

বাগেরহাট প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 24 July 2021, 06:19 AM
Updated : 24 July 2021, 06:19 AM

শনিবার সকালে পুলিশের হাতে আটক পিকআপ ভ্যানের চালক ওসমান গণিকে আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয় বলে বাগেরহাট হাইওয়ে পুলিশের মাদ্রাসাঘাট ক্যাম্পের পরিদর্শক শেখ আবুল হাসান জানান।

এর আগে শুক্রবার সকাল ৭টার দিকে জেলার ফকিরহাট উপজেলার খুলনা-মাওয়া মহাসড়কের বৈলতলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে এ দুর্ঘটনায় ছয়জনের মৃত্যুর খবর জানায় পুলিশ।

পরে রাতে বাগেরহাট হাইওয়ে পুলিশের মাদ্রাসাঘাট ক্যাম্পের এএসআই আব্দুল আজিজ শেখ এ ঘটনায় পিকআপ ভ্যানের চালক ওসমান গণিকে আসামি করে ফকিরহাট থানায় একটি মামলা দায়ের করেন।

পরিদর্শক আবুল হাসান বলেন, এ দুর্ঘটনায় গুরুতর আহত নুর মোহম্মদ নামের একজন খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। এ নিয়ে ইজিবাইকের চালকসহ সাতযাত্রী সবার মৃত্যু হল।

৬০ বছর বয়সী নুর মোহম্মদের বাড়ি রামপাল উপজেলায়।

নিহত বাকিরা হলেন- বাগেরহাটের ফকিরহাট উপজেলার নলধা গ্রামের উৎপল রাহা (৪১) ও নয়ন দত্ত (২৫), একই উপজেলার টাউন নওয়াপাড়া গ্রামের গৌতম দে (৫০), রামপাল উপজেলার চাকশ্রী গ্রামের আব্দুল হাই (৫০), বারইপাড়া গ্রামের শেখ রেজাউল (৪৫) ও বাগেরহাট সদর উপজেলার দক্ষিণ খানপুর গ্রামের নজরুল ইসলাম শেখ (৫০)।

পুলিশ জানায়, ব্যাটারিচালিত ইজিবাইকটি যাত্রী নিয়ে নোয়াপাড়া থেকে ফকিরহাটের দিকে যাচ্ছিল। আর পিকআপটি গোপালগঞ্জ থেকে যাচ্ছিল খুলনার দিকে। বৈলতলী এলাকায় দুই বাহনের মুখোমুখি সংঘর্ষ হয়।

ওই ইজিবাইকে চালকসহ মোট সাতজন আরোহী ছিলেন। দুর্ঘটনায় ইজিবাইকটি দুমড়ে মুচড়ে যায় এবং ছয়জন ঘটনাস্থলেই মারা যান।

নিহতদের লাশ তাদের স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে বলে জানান আবুল হাসান।