সাভারে পৃথক তিন ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার ৩

ঢাকার সাভারে এক পোশাক শ্রমিকসহ তিনজনকে ধর্ষণের অভিযোগে পুলিশ তিনজনকে গ্রেপ্তার করেছে।

সাভার প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 12 Oct 2019, 12:08 PM
Updated : 12 Oct 2019, 12:08 PM

সাভার থানার ওসি এএফএম সায়েদ জানান, শুক্রবার রাতে উপজেলার বিভিন্ন এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

সাভার পৌর এলাকার ভাগলপুর মহল্লা থেকে মনিরুল ইসলাম আলিফ (২৮), পার্বতীনগর মহল্লা থেকে জসিম (৩২) ও আমিন বাজারের হিজলা গ্রাম থেকে ওয়াসিমকে (২৫) গ্রেপ্তার করা হয়।

আমিন বাজার পুলিশ ফাঁড়ির এসআই জামাল হোসেন বলেন, বৃহস্পতিবার রাতে মানিকগঞ্জ থেকে ১৭ বছর বয়সী এক কিশোরী আমিনবাজারের হিজলা গ্রামের ভাড়াটিয়া এক আত্মীয়র বাড়িতে বেড়াতে আসেন।

“ওই বাড়ির ওয়াসিম রাতে তাকে একা পেয়ে ধর্ষণ করেন বলে অভিযোগ। শুক্রবার ওই কিশোরী ওয়াসিমকে আসামি করে সাভার থানায় অভিযোগ দিলে পুলিশ রাতে হিজলা গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করে।”

অপরদিকে, সাভারের পার্বতীনগর এলাকায় ফুফার বাসায় বেড়াতে আসা ১৫ বছরের এক কিশোরীকে ধর্ষণের ফুফা জসিমকে গ্রেপ্তার করে পুলিশ। তার বিরুদ্ধে থানায় অভিযোগ দিয়েছেন ওই কিশোরী।

এদিকে ভাগলপুরে বিয়ের প্রভোলন দেখিয়ে ১৯ বছরের এক পোশাক শ্রমিক তরুণীকে ধর্ষণের অভিযোগে মনিরুল ইসলাম আলিফকে গ্রেপ্তার করে পুলিশ। তরুণী সাভার থানায় অভিযোগ দিলে রাতে পুলিশ তাকে গ্রেপ্তার করে।

ওসি সায়েদ বলেন, তিনজনকে ডাক্তারি পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানো হয়েছে। আর গ্রেপ্তার তিন আসামিকে আদালতে পাঠানো হয়েছে।