নাটোরে ‘বন্দুকযুদ্ধে’ ১৪ মামলার আসামি নিহত

নাটোরের লালপুর উপজেলায় কথিত বন্দুকযুদ্ধে র‌্যাবের গুলিতে একজন নিহত হয়েছেন, যার বিরুদ্ধে বিভিন্ন অভিযোগে এক ডজনের বেশি মামলা রয়েছে।

নাটোর প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 28 August 2018, 04:03 AM
Updated : 28 August 2018, 04:04 AM

সোমবার রাত আড়াইটার দিকে উপজেলার জয়ন্তীপুর গ্রামে গোলাগুলির ওই ঘটনা ঘটে বলে র‌্যাবের নাটোর ক্যাম্পের স্কোয়াড কমান্ডার এএসপি আজমল হোসেন জানান।

নিহত মেহের আলী ওই উপজেলার পুরাতন ঈশ্বরদী বাগানপাড়া এলাকার মোসলেম উদ্দিনের ছেলে।

র‌্যাব বলছে, মেহের লালপুরের একজন ‘শীর্ষ মাদক ব্যবসায়ী’ এবং তার বিরুদ্ধে খুন ও মাদক চোরাচালানসহ ১৪টি মামলা রয়েছে ।

মঙ্গলবার সকালে র‌্যাব নাটোর ক্যাম্পের এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, জয়ন্তীপুর মাঠের একটি আম বাগানে মাদক বেচাকেনার খবরে সেখানে অভিযানে যায় র‌্যাব।

“এ সময় মাদক বিক্রেতারা র‌্যাবকে লক্ষ্য করে গুলি করে। র‌্যাবও পাল্টা গুলি করে। পরে সেখানে গুলিবিদ্ধ অবস্থায় মেহেরকে পাওয়া যায়।”

তাকে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন বলে র‌্যাবের সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।  

সেখানে বলা হয়, এ অভিযানে র‌্যাবের দুই সদস্যও আহত হয়েছেন। ঘটনাস্থল থেকে গুলিসহ একটি পিস্তল, ১৬০টি ইয়াবা এবং ৬২ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়েছে।

নিহত মেহেরের বড় ভাইয়ের স্ত্রী মায়া বেগম বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, তার দেবর মাদকের কারবারে ‘ছেড়ে দিয়েছিলেন’ অনেক আগেই। মঙ্গলবার ভোরে তারা তার মৃত্যুর খবর জানতে পারেন।