মাদারীপুরে লাশ উদ্ধার: পরিচয় মিলেছে সেই নারীর

অঞ্জু রানী বেপারী বরিশালের আগৈলঝাড়া থেকে চার দিন আগে নিঁখোজ হন বলে স্বজনরা পুলিশকে জানিয়েছেন; তবে মৃত্যুর কারণ জানা যায়নি।

মাদারীপুর প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 29 May 2023, 03:23 PM
Updated : 29 May 2023, 03:23 PM

মাদারীপুরে মৃত উদ্ধার করা এক নারীর পরিচয় বের করেছে বলে পুলিশ জানিয়েছে। 

সোমবার বেলা সাড়ে ১১দিকে সদর উপজেলার ঘটমাঝি ইউনিয়নের খাগদী এলাকা থেকে অঞ্জু রানী বেপারী (৪০) নামের এই নারীর লাশ উদ্ধার করা হয়। 

অঞ্জু রানী বেপারী বরিশালের আগৈলঝাড়া থেকে চার দিন আগে নিঁখোজ হয়েছিলেন বলে পুলিশ জানিয়েছে। তবে তার মৃত্যুর কারণ জানা যায়নি। 

নিহত অঞ্জু রানী বেপারী আগৈলঝাড়া উপজেলার রত্নপুর ইউনিয়নের অইচার মাঠ এলাকার হরলাল বেপারীর স্ত্রী। 

স্বজনের বরাতে মাদারীপুর সদর মডেল থানার পরিদর্শক (তদন্ত) আমিনুল ইসলাম জানিয়েছেন, গত বৃহস্পতিবার সকাল থেকে নিঁখোজ ছিলেন অঞ্জু রানী। 

আমিনুল ইসলাম জানান, বেলা ১১টার দিকে খাগদী এলাকার মোশারফ হোসেন খানের একটি পরিত্যক্ত ভিটের জঙ্গলে এই নারীর লাশ স্থানীয়রা দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। পরে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মাদারীপুর সদর হাসপাতালের মর্গে পাঠায়।  

“সকালে অজ্ঞাত পরিচয় লাশটি উদ্ধারের পর থানা পুলিশ ও সিআইডি হত্যার রহস্য উন্মোচনে তদন্ত শুরু করে। দুপুরের মধ্যেই লাশের পরিচয় শনাক্ত হয়।” 

এই বিষয়ে মাদারীপুর সিআইডির পরিদর্শক মনজুর হোসেন বলেন, “আমরা ঘটনা শুনেই ঘটনাস্থলে এসে ছায়াতদন্ত শুরু করি। লাশের আঙুলের ছাপ ও তথ্য প্রযুক্তির সহায়তায় লাশের পরিচয় শনাক্ত করি। পরে স্বজনদের খবর দেওয়া হয়।” 

মনজুর হোসেন আরও বলেন, “আমরা আশা করছি, খুব শীঘ্রই এই হত্যাকাণ্ডের আসল রহস্য বের করতে পারব। আমরা কাজ করেছি।” 

এই নারীর নিখোঁজের বিষয়ে মাদারীপুর সদর থানার পরিদর্শক (তদন্ত) আমিনুল ইসলাম বলেন, নিহত অঞ্জু বৃহস্পতিবার থেকে নিখোঁজ ছিলেন বলে তার পরিবারের সদস্যরা জানিয়েছেন।

“লাশের মাথা ও চোখে আঘাতের চিহ্ন পাওয়া গেছে। বরিশাল থেকে বিকালে তার স্বজনরা থানায় এসেছেন। এই বিষয়ে তদন্ত করে পরবর্তীতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।”

আরও পড়ুন

Also Read: মাদারীপুরে জঙ্গল থেকে অজ্ঞাত নারীর লাশ উদ্ধার