ধর্ষণের মামলার পর বগুড়ায় ছাত্রলীগ নেতা বহিষ্কার

মেয়াদ উত্তীর্ণ হওয়ায় সোনাতলা উপজেলা কমিটিও বাতিল করা হয়েছে।

বগুড়া প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 10 August 2022, 02:58 PM
Updated : 10 August 2022, 02:58 PM

ধর্ষণের অভিযোগ উঠার পর বগুড়ার সোনাতলা উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সুজন কুমার ঘোষকে সংগঠন থেকে বহিষ্কার করা হয়েছে।

সোনাতলা থানায় এক গৃহবধূ মামলা দায়েরের একদিন বাদে বুধবার ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির পক্ষ থেকে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

সংগঠনের সভাপতি নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক চক্রবর্তী স্বাক্ষরিত ওই বিজ্ঞপ্তিতে বলা হয়, “সংগঠনের আদর্শ ও শৃঙ্খলাবিরোধী কাজ করায় সুজন কুমার ঘোষকে সংগঠন থেকে বহিষ্কারসহ মেয়াদোত্তীর্ণ সোনাতলা উপজেলা ছাত্রলীগের কমিটি বাতিল করা হলো।”

বগুড়ায় বতর্মানে জেলা কমিটি নেই। বিগত কমিটির প্রচার সম্পাদক মুকুল ইসলাম রাতে বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, “কেন্দ্রীয় কমিটি এক চিঠিতে সুজনকে বহিষ্কার করেছে।”

সুজন কুমার ঘোষ সোনাতলা উপজেলার নামাজখালী গ্রামের বাসিন্দা। তিনি পলাতক আছেন।

মঙ্গলবার দায়ের করা মামলার নথি অনুযায়ী, গৃহবধূ দুই সন্তানের মা। তার স্বামী বগুড়া শহরে শ্রমিকের কাজ করেন। স্বামী প্রতিদিন সকালে বাড়ি থেকে বের হয়ে রাতে ফেরেন। এই সুযোগে সুজন তিন বছর ধরে গৃহবধূকে ধর্ষণ করে আসছেন। ঘটনা ফাঁস না করার জন্য তিনি দলীয় প্রভাব খাটিয়ে হুমকি দিচ্ছিলেন। গত ২৫ জুলাই সুজন তাকে আবার ধর্ষণ করলে তিনি তার স্বামীকে জানান।

আরও পড়ুন:

Also Read: বগুড়ায় ছাত্রলীগ নেতার বিরুদ্ধে গৃহবধূকে ধর্ষণের মামলা

Also Read: ধুনটে ছাত্রলীগ নেতার বিরুদ্ধে তরুণীকে অপহরণের অভিযোগ

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক