গাজীপুরে সীমানা প্রাচীরের রডে বিঁধে থাকা যুবকের লাশ উদ্ধার

সকালে এলাকাবাসী গ্রিলে বিঁধে থাকা লাশ দেখে থানায় খবর দেয়।

গাজীপুর প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 8 Oct 2022, 12:48 PM
Updated : 8 Oct 2022, 12:48 PM

গাজীপুর সিটি করপোরেশনের সদর থানার শিমুলতলী এলাকায় এক বাড়ির সীমানা প্রাচীরের গ্রিলের রডে বিঁধে থাকা এক যুবকের লাশ উদ্ধার করা হয়েছে।

শনিবার বেলা দেড়টার দিকে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা লাশটি উদ্ধার করে বলে জানিয়েছেন গাজীপুর সদর থানার এসআই শিবলু মিয়া।

নিহত মো. বাবুল ইসলাম পটুয়াখালীর মির্জাগঞ্জ সদর এলাকার নূরুল ইসলামের ছেলে। ৪২ বছরের বাবুলকে প্রথমে অজ্ঞাত হিসেবে ঘোষণা করা হলেও পরে পিবিআই ও সিআইডি টিম আধুনিক প্রযুক্তি ব্যবহার করে এবং নিহতের ফিঙ্গারপ্রিন্ট নিয়ে তার পরিচয় শনাক্ত করে।

এসআই শিবলু মিয়া জানান, শিমুলতলী হাউজিং এলাকায় আমিনুল ইসলামের বাড়ির সীমানা প্রাচীরের গ্রিলের রডের সঙ্গে ওই যুবকের ঘাড় ও পা বিঁধে ঝুলন্ত অবস্থায় আটকে ছিল। সকালে এলাকাবাসী তা দেখে থানায় খবর দেয়।

খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে। ময়নাতদন্তের জন্য লাশ গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলে জানান এসআই।

বাড়ির মালিকের বরাত দিয়ে পুলিশ জানায়, শুক্রবার রাতের কোনো এক সময়ে ফ্ল্যাট বাড়িতে চুরি করতে গিয়ে হয়তো উপর থেকে ফসকে নিচে পড়ে যায় ওই যুবক। এ সময় সীমানা প্রাচীরের গ্রিলের রডে বিঁধে তার মৃত্যু হয়।

এ বিষয়ে গাজীপুর সদর থানার এসআই মো. জহিরুল ইসলাম বলেন, “ঘটনাটির তদন্ত চলছে। তদন্তের পর প্রকৃত ঘটনা বলা সম্ভব হবে।”

এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন বলে জানান তিনি।

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক