কুমিল্লায় নিজ ঘরে বৃদ্ধার গলাকাটা লাশ

মঙ্গলবার রাতের কোনো এক সময় এই হত্যার ঘটনা ঘটেছে বলে ধারণা করা হচ্ছে।

কুমিল্লা প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 7 Dec 2022, 12:47 PM
Updated : 7 Dec 2022, 12:47 PM

কুমিল্লার তিতাস উপজেলায় নিজ ঘরে এক সত্তরোর্ধ্ব এক বৃদ্ধাকে গলাকেটে হত্যা করেছে অজ্ঞাত হামলাকারীরা।

তিতাস থানার ওসি সুধীন চন্দ্র দাস জানান, বুধবার সকালে উপজেলার জিয়ারকান্দি ইউনিয়নের শোলাকান্দি গ্রামের বেপারি বাড়ি থেকে ওই বৃদ্ধার মরদেহ উদ্ধার করা হয়।

নিহত মিনরা বেগম (৭৫) ওই বাড়ির প্রয়াত তারা মিয়ার স্ত্রী।

স্থানীয়রা জানিয়েছেন, মিনরা বেগমের ৪ ছেলের মধ্যে বড় ছেলে মারা গেছেন কয়েক বছর আগে। মেজ ছেলে পরিবার নিয়ে পাশের দাউদকান্দি উপজেলার গৌরীপুর এলাকায় থাকেন। আর ছোট দুই ছেলে থাকেন বিদেশে। গ্রামের বাড়িতে মিনরা বেগম একটি ঘরে একাই থাকতেন। পাশের ঘরে ছোট ছেলে ফারুক মিয়ার স্ত্রী সাবিনা ইয়াসমিন পলি বসবাস করেন।

বুধবার দুপুরে নিহতের মেজ ছেলে মো. আবুল বাশার সাংবাদিকদের বলেন, “সকালে তার চাচাতো ভাই ফোনে আমাকে দ্রুত বাড়ি আসতে বলেন। গিয়ে দেখি কে বা কারা মাকে গলা কেটে হত্যা করেছে। ছোট ভাইয়ের স্ত্রী পলি মায়ের দেখাশোনা করত। সেও রাতে কোনো কিছু টের পায়নি।”

বাশার বলেন, “আমার জানামতে মায়ের বা আমাদের তেমন কোনো শক্রু নেই। কারা এমন নৃশংসভাবে মাকে খুন করল বুঝতে পারছি না। আমি তদন্তের মাধ্যমে দ্রুত খুনিদের শনাক্ত ও গ্রেপ্তারের দাবি জানাই।”

তিতাস থানার ওসি সুধীন চন্দ্র দাস বলেন, মঙ্গলবার রাতের কোনো এক সময় এই হত্যার ঘটনা ঘটেছে বলে ধারণা করা হচ্ছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। হত্যার রহস্য এখনও উদঘাটন করা সম্ভব হয়নি।

খুনিদের শনাক্ত ও হত্যার রহস্য জানতে পুলিশের একাধিক টিম কাজ শুরু করেছে বলে তিনি জানান।

পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) ক্রাইম সিন ঘটনাস্থল পরিদর্শন করে আলামত সংগ্রহ করেছে জানিয়ে তিনি বলেন, “আশা করছি দ্রুত সময়ের মধ্যেই এই ঘটনায় এক বা একাধিক যারাই জড়িত থাকুক তাদের শনাক্ত করা সম্ভব হবে।”