বদলে যাওয়া দিনের গল্প নিয়ে আসছে ‘Closeup এই সময়ের কাছে আসার গল্প’

দর্শকদের পাঠানো গল্পের পরিবর্তে দেশের তরুণ ৩ গল্পকারের চিত্রনাট্য নিয়ে তৈরি হয়েছে তিনটি চলচ্চিত্র।

লাইফস্টাইল ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 10 Feb 2023, 06:23 AM
Updated : 10 Feb 2023, 06:23 AM

বিজ্ঞাপন বার্তা

সময়ের সাথে সাথে বদলেছে চারপাশের সবকিছু। জীবনযাত্রা, নিয়ম-কানুন, ফ্যাশন, রাস্তা-ঘাট কিছুই আগের মতো নেই। প্রজন্ম বদলেছে, বদলেছে চিন্তাধারা। আর একইভাবে এই বদলে যাওয়ার হাওয়ায় বদলেছে এসময়ের কাছে আসা।

এই নতুন দিনের কাছে আসার দারুণ কিছু গল্প নিয়ে আসছে ‘Closeup এই সময়ের কাছে আসার গল্প’, প্রতিবারের মতো ভ্যালেন্টাইন’স ডে-তে।

একটা সময় ছিল যখন একজনকে একবার ভালো লাগলেই জীবনসঙ্গী হিসেবে বেছে নেওয়া যেত। একবার দেখার জন্য বারান্দার নিচে কেউ দাঁড়িয়ে থাকতো ঘণ্টার পর ঘণ্টা। সম্পর্কগুলো এগোতো চিঠির ভাঁজে।

তারপর আসে ল্যান্ডলাইনে চুরি করে কথা বলার দিন। ভয়ে ল্যান্ডলাইনে রিং বাজলেই কান খাড়া হয়ে থাকতো। ধীরে ধীরে এই লুকিয়ে কথা বলা ল্যান্ডলাইন থেকে প্রমোশন পেয়ে উঠে মুঠোফোনে।

আরও সময় গড়ায়, কমতে থাকে কাছে আসার বাধা; বাড়তে থাকে দ্বিধা।

এখনের মডার্ন দিনে হাতের স্মার্ট ফোনে চাইলেই ভালোলাগার মানুষকে কাছে পাওয়া যায়। প্রথম চিঠি আগলে রাখা

থেকে এখন প্রথম স্ক্রিনশট গ্যালারিতে রাখার ডিরেকশনে চলছে সম্পর্কগুলো।

একে অপরের প্রতি অনুভুতি নিয়ে কাছে আসার গল্প হাজার হাজার বছর পুরানো। কাছে আসার অনুভূতিটা এখনও সেই একই আছে, শুধু সময়ের সাথে বদলেছে কাছে আসার ধরনটা।

অনুভুতিগুলোকে মডার্ন সময়ে সংজ্ঞায়িত করা হয় নতুন নতুন টার্ম দিয়ে। সম্পর্কের প্রতিটি স্তরকে ডাকা হয় ভিন্ন ভিন্ন নামে। সেই একই হাজার বছর পুরানো কাছে আসার গল্পগুলোই লেখা হয় এখন নতুন সময়ের ডিজিটাল স্ক্রিনে। একই কাছে আসা বারবার ফিরে আসে নতুন সময়ের নতুন ধাঁচে।

গত ১১ বছর ধরে দেশের ১ নম্বর জেল টুথপেস্ট ব্র্যান্ড ক্লোজআপ বাধা ও দ্বিধা ভেঙে ভালোলাগার মানুষের কাছে আসতে অনুপ্রাণিত করে আসছে সবাইকে।

‘Closeup কাছে আসার গল্প’ ক্যাম্পেইনের মাধ্যমে ব্র্যান্ডটি প্রতিবছরই ভ্যালেন্টাইন’স ডে-তে ভিন্ন ভিন্ন থিমে কাছে আসার কিছু দারুণ গল্প বলে থাকে। এরই ধারাবাহিকতায় এবছরও ব্র্যান্ডটি এই মর্ডান দিনের নতুন প্রজন্মের কাছে আসাকে থিম হিসেবে বেছে নিয়েছে।

এবার শুধু গল্পের ধরন না, সাথে বদলেছে আরও অনেক কিছু। গত ১১ বছর দর্শকদের পাঠানো গল্পে তৈরি হয়েছে কাছে আসার গল্প।

প্রথমবারের মতো ব্যতিক্রম হচ্ছে এ বছর; দর্শকদের পাঠানো গল্পের পরিবর্তে দেশের তরুণ ৩ গল্পকার লিখেছেন এবারের চিত্রনাট্য।

ফিল্ম ৩টি ছাড়াও আরও এক্সাইটিং অনেক কিছু তাদের ফেইসবুক ও ইউটিউব পেইজে আসবে বলে জানিয়েছে ব্র্যান্ডটি।

এই ভ্যালেন্টাইন’স ডে-তে আসছে ‘Closeup এই সময়ের কাছে আসার গল্প’, দেখতে চোখ রাখুন টিভি’র পর্দার ও ক্লোজআপ-এর ইউটিউব চ্যানেলে।

ডিসক্লেইমার
এটি একটি বিজ্ঞাপনী বার্তা; সংবাদ প্রতিবেদন নয়। এর কোনো কনটেন্টের দায় বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমের নয়।