স্ত্রী ‘চান না’ বলে প্রিয়াঙ্কার সঙ্গে সিনেমায় নেই অক্ষয়

এমন দাবি করেছেন চলচ্চিত্র নির্মাতা সুনীল দর্শন।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 23 Nov 2022, 04:52 PM
Updated : 23 Nov 2022, 04:52 PM

স্ত্রী টুইঙ্কেল খান্নার আপত্তির কারণে অক্ষয় কুমার অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে সিনেমায় কাজ করছেন না। এমন দাবি করেছেন চলচ্চিত্র নির্মাতা সুনীল দর্শন।

অক্ষয়-প্রিয়াঙ্কা আন্দাজ, মুজসে শাদি করোগি, এইতরাজসহ বেশ কয়েকটি সিনেমায় জুটি বেঁধেছিলেন। পর্দায় তাদের রসায়ন ছিল চোখে পড়ার মতো।

কিন্তু হঠাৎ করে ২০০৫ এর পর থেকে প্রিয়াঙ্কার সঙ্গে আর অভিনয় করতে দেখা যায়নি অক্ষয়কে।

সেই কারণ সম্প্রতি সুনীল দর্শন খোলসা করেছেন বলে বলিউড লাইফ জানিয়েছে।

তার ভাষ্য অনুযায়ী, ‘বারসাত’-এ একটি গানে প্রিয়াঙ্কার সঙ্গে অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় করার পর তাদের ঘনিষ্ঠতা নিয়ে আপত্তি তোলেন অক্ষয়ের স্ত্রী টুইঙ্কল খান্না।

প্রিয়াঙ্কা চোপড়া ও বিপাশা বসুর বিপরীতে অক্ষয়কে ‘বারসাতে’ প্রধান চরিত্র হিসেবে বেছে নিয়েছিলেন সুনীল। এমনকি প্রিয়াঙ্কার সঙ্গে অক্ষয়ের একটি রোমান্টিক গানের শ্যুটও সেরে ফেরেছিলেন। কিন্তু হঠাৎ করেই অক্ষয় সেই সিনেমা থেকে সরে যান।

সুনীল বলেন, “জুটি হিসেবে দারুণ ছিলেন অক্ষয় ও প্রিয়াঙ্কা। পর্দায় তাদের রসায়ন দুর্দান্ত ছিল। গানটিতেও তেমন কোনো অশ্লীলতা ছিল না। প্রিয়াঙ্কা বিশ্বভ্রমণে থেকে ফিরে আসে পর পরিস্থিতি অদভুতভাবে বদলে যেতে শুরু করে। তা ঘটেছিল টুয়েঙ্কেলের আপত্তির কারণেই।”

প্রিয়াঙ্কাকে ঘিরে এই তারকা দম্পতির পারিবারিক কোন্দলের খবরটি অনেক পরে জানতে পেরেছিলেন পরিচালক সুনীল।

তিনি বলেন, “প্রিয়াঙ্কার সঙ্গে টুইঙ্কেলের সমস্যা ছিল।”

এই ঘটনায় নিজের ভুগতে হওয়ার বিষয়টি তুলে ধরে সুনীল বলেন, “ঘনিষ্ঠতা, ব্যক্তির নিজস্ব জীবন হঠাৎ করেই আলোচনায় আসতে পারে। মিডিয়াও সেগুলোকে তাদের প্রয়োজনে ব্যবহার করে। অথচ একবার তাদের ভাবনায় আসেনা, একজন চলচ্চিত্র নির্মাতার এসবের কারণে কতটা ক্ষতির মুখোমুখি হতে হয়।”

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক