‘রাজকুমার’ শাকিব আসছেন ঈদে, ট্রেলার উন্মোচন বুর্জ খলিফায়

শুধু বাংলাদেশ নয়, যুক্তরাষ্ট্র, লন্ডন, মধ্যপ্রাচ্য, কানাডা, ভারতসহ বিশ্বের বিভিন্ন দেশে রাজকুমার মুক্তি দেওয়া হবে বলেও জানান আরশাদ আদনান।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 20 March 2024, 03:00 PM
Updated : 20 March 2024, 03:00 PM

ঈদ মানেই যেন শাকিব খানের সিনেমার জয়জয়কার। বিগত কয়েক বছর ধরে এমনটাই চলে আসছে। 

এবারের ঈদেও শাকিব খান আসছেন নতুন চমক নিয়ে। প্রেক্ষাগৃহে তার অভিনীত সিনেমা ‘রাজকুমার’ রাজত্ব করবে বলেই মনে করছেন তিনি। 

কেবল বাংলাদেশ নয়, বিশ্বের বিভিন্ন দেশে দেখা যাবে শাকিবের ‘রাজকুমার’। সিনেমাটি পরিচালনা করেছেন হিমেল আশরাফ। 

আরশাদ আদনান প্রযোজিত এই সিনেমার পক্ষ থেকে বুধবার গুলশান ক্লাবে আয়োজন করা হয় ইফতার মাহফিলের। যেখানে সিনেমা সংশ্লিষ্টরা ছাড়াও উপস্থিত ছিলেন সংবাদকর্মীরা। 

শুরুতেই জানিয়ে দেয়া হয়, এটি ‘রাজকুমার’ এর পক্ষ থেকে আয়োজন হলেও কোনো প্রচারের উদ্দেশ্যে নয় এ অনুষ্ঠান। 

‘রাজকুমার’ এর প্রচার শুরু হবে শাকিব খানের জন্মদিনে মরুর দেশ থেকে। 

প্রযোজক আরশাদ আদনান বলেন, “আমরা মরুর বুক থেকে রাজকুমার সিনেমার প্রমোশন শুরু করতে চাই। আগামী ২৮ মার্চ শাকিব খানের জন্মদিন। ওইদিন বুর্জ খলিফায় ‘রাজকুমার’ এর ট্রেলার উন্মোচনা করা হবে। আমরা সেই চেষ্টায় আছি। এজন্য সব ফর্মালিটি সেরে ফেলছি। দুই একদিনের মধ্যে কনফারমেশনও পেয়ে যাব।” 

শুধু বাংলাদেশ নয়, যুক্তরাষ্ট্র, লন্ডন, মধ্যপ্রাচ্য, কানাডা, ভারতসহ বিশ্বের বিভিন্ন দেশে রাজকুমার মুক্তি দেওয়া হবে বলেও জানান আরশাদ আদনান। 

‘রাজকুমার’কে আন্তর্জাতিক মানের সিনেমা উল্লেখ করে শাকিব বলেন, “‘রাজকুমার’ এমন একটা সিনেমা, যেটাকে সত্যিকার অর্থে আমরা ইন্টারন্যাশনাল সিনেমা বলছি। বহু দেশে একসঙ্গে সিনেমাটি রিলিজ হতে যাচ্ছে।” 

প্রযোজক আরশাদ আদনানের প্রশংসা করে নায়ক বলেন, “তার মতো শিল্পমনা প্রযোজক আমাদের বেশি দরকার। অসম্ভব স্বপ্নবাজ একজন মানুষ। ‘প্রিয়তমা’ তার উদাহরণ। ‘প্রিয়তমা’ সিনেমাটি বিশ্বের নানা জায়গায় সাফল্যের সাথে প্রদর্শিত হয়েছে।” 

অনুষ্ঠানে সাদামাটাভাবে অংশ নেওয়া শাকিব বলেন, “আমি এসেছি খুব সাদামাটাভাবে, খুব সিম্পলভাবে এসেছি। নো মেকআপ, নো গেটআপ। আমি আমার সহকর্মী বিনোদন সাংবাদিকদের কাছে এসেছি। উদ্দেশ্য একসাথে কিছু ভালো সময় কাটাতে।” 

‘রাজকুমার’ সিনেমায় শাকিবের নায়িকা হয়েছেন যুক্তরাষ্ট্রের কোর্টনি কফি।