কারিনা নয়, ‘যব উই মেট’ করার কথা ছিল ভূমিকার

গত বিশ বছরে অনেক সিনেমায় অভিনয় করলেও ‘তেরে নাম’ এর জন্যই মূলত জনপ্রিয়তা পান ভূমিকা চাওলা।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 26 April 2023, 07:28 AM
Updated : 26 April 2023, 07:28 AM

‘যব উই মেট’ নামের জনপ্রিয় যে সিনেমা দিয়ে কারিনা কাপুর-শহিদ কাপুর দারুণ জুটি হিসেবে নিজেদের তুলে ধরেছিলেন, সেখানে নায়িকা হওয়ার কথা ছিল ভূমিকা চাওলার, এমনকি অভিনয় করার কথা ছিল ‘মুন্না ভাই এমবিবিএস’ সিনেমাতেও। কিন্তু হাতছাড়া হয় দুটোই।

এনডিটিভি জানিয়েছে, সম্প্রতি আরজে সিদ্ধার্থ কান্নানকে দেওয়া এক সাক্ষাৎকারে ভূমিকা চাওলা জানিয়েছেন তার কিছু ‘আক্ষেপের’ কথা।

গত বিশ বছরে অনেক সিনেমায় অভিনয় করলেও প্রয়াত পরিচালক সতীশ কৌশিকের ‘তেরে নাম’এর জন্যই মূলত জনপ্রিয়তা পান এই নায়িকা।

ভূমিকা বলেন, “একটা বড় সিনেমায় চুক্তিবদ্ধ হলাম। কিন্তু দুর্ভাগ্য, করা হল না। আমি যদি কাজ করতাম, তাহলে ব্যাপারটা অন্যরকম হত। “

ভূমিকা আরও জানিয়েছেন, শুরুতে ‘যব উই মেট’ সিনেমার নাম ছিল ‘ট্রেন’। শুটিংয়ের আগে প্রযোজক বদলে যায়। তারপর শাহিদকে নেওয়া হয় নায়কের ভূমিকায়। তারপরে নায়িকা বদলালো, এলেন কারিনা কাপুর। 

“স্বাভাবিকভাবে খারাপ লেগেছিল। থেমে যাইনি, এগিয়ে গেছি। এসব নিয়ে ভাবি না খুব একটা।“

ভূমিকা বলেন, “রাজকুমার হিরানির ‘মুন্না ভাই এমবিবিএস’ সিনেমায় আমাকে নেওয়া হল। কিন্তু পরে বাদ দিয়ে নেওয়া হল গ্রেসি সিংকে। হিরানি স্যার অনেক বছর পর আমাকে বলেছিলেন, অন্য কোন এক ব্যক্তির কারণে আমাকে বাদ দিতে বাধ্য হয়েছিলেন তিনি।”

Also Read: ফের বড় পর্দায় ‘যব উই মেট’, হলে এসে দর্শক মাতালেন শাহিদ

২০০৩ সালে ‘তেরে নাম’ সিনেমায় প্রথমবারের মত সালমানের নায়িকা হন ভূমিকা। বিশ বছর পর সালমানের সঙ্গে ‘কিসি কা ভাই কিসি কা জান ‘সিনেমায় অভিনয় করেছেন তিনি।