সাত মাস পর কাজে ফিরছেন সামান্থা

স্বাস্থ্য বিষয়ক একটি পডকাস্ট নিয়ে কাজে ফিরতে চলেছেন সামান্থা।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 12 Feb 2024, 05:59 AM
Updated : 12 Feb 2024, 05:59 AM

সর্বশেষ গত বছরের জুলাইয়ে শুটিং করেছিলেন দক্ষিণ ভারতের নায়িকা সামান্থা রুথ প্রভু। মাঝের সময়টা গেছে চিকিৎসা, বিশ্রাম এবং ভ্রমণে। এবার তার কাজে ফেরার খবর দিয়েছে এনডিটিভি।

ইনস্টাগ্রামে সামান্থা বলেছেন, “সাত মাস পর কাজে ফিরছি। মাঝের সময়ে কোনো কাজ ছিল না, পুরোপুরি বেকার ছিলাম। বন্ধুদের সঙ্গে অনেক মজা করেছি।“

এ নায়িকা জানান, স্বাস্থ্য বিষয়ক একটি পডকাস্ট নিয়ে কাজে ফিরতে চলেছেন তিনি, যা প্রচারিত হবে আগামী সপ্তাহে।

তিনি বলেন, “আশা করি দর্শকদের মধ্যে অনেকে স্বাস্থ্য বিষয়ক পডকাস্টকে গুরুত্বপূর্ণ বলে মনে করবেন। এ কাজটি আমি উপভোগ করেছি।“

গেল বছরের জুলাইয়ে রুশো ব্রাদার্সের সিরিজ ‘সিটাডেল’ এর ভারতীয় সংস্করণের শুটিং শেষ করে সোশ্যাল মিডিয়ায় বিরতির ঘোষণা দিয়েছিলেন অভিনেত্রী।

এর আগের কয়েক মাস ধরে পার্টিতে অনুপস্থিত থাকছিলেন তিনি। সক্রিয় ছিলেন না সোশাল মিডিয়ায়।

এরপর সামান্থা বলেছিলেন, ‘মায়োসাইটিস’ নামের ‘অটোইমিউন কন্ডিশন’ ধরা পড়েছে তার। পরে যুক্তরাষ্ট্রে ও দক্ষিণ কোরিয়ায় চিকিৎসাও নেন।

মায়োসাইটিস কোনো প্রাণঘাতী রোগ না হলেও এতে আক্রান্তদের পেশী দুর্বল হয়ে পড়ে।

এ রোগে আক্রান্ত হওয়ার পর দৈনন্দিন জীবনযাত্রা চালাতে বেশ বেগ পেতে হচ্ছে বলে জানিয়েছিলেন সামান্থা। দুর্বল বোধ করার কথাও জানিয়েছিলেন। সেই রোগের চিকিৎসার কারণেই অভিনয় থেকে বিরতিতে যান তিনি।

সামান্থার সবশেষ সিনেমা ‘খুশি’। এই তেলেগু সিনেমায় সামান্থার বিপরীতে কাজ করেছেন দক্ষিণী তারকা বিজয় দেবরাকোন্ডা।

তেলেগু চলচ্চিত্র ‘পুষ্পা: দ্য রাইজ’ এর একটি আইটেম গানে এসে সর্বভারতে নাম কুড়ানো সামান্থা ‘দ্য ফ্যামিলি ম্যান ২’ ওয়েব সিরিজ দিয়ে বলিউডে যাত্রা শুরু করেন। ২০১০ সাল থেকে তামিল ও তেলেগু সিনেমায় সক্রিয় এই অভিনেত্রী ফিল্ম ফেয়ার পুরস্কার পেয়েছেন চারবার।