‘রোড ট্রিপে’ রাশমিকার যাদের পছন্দ

সামান্থা রুথ প্রভু ও আলিয়া ভাটের সঙ্গে স্বচ্ছন্দ এই চিত্রনায়িকা।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 1 Oct 2022, 10:46 AM
Updated : 1 Oct 2022, 10:46 AM

দক্ষিণ জয় করে বলিউড জয়ের বাসনা নিয়ে আসা রাশমিকা মানদানার নিজের ‘রোড ট্রিপের’ সঙ্গী বাছতে দুই কূলই রাখলেন।

পুষ্পা নায়িকা বলেছেন, রোড ট্রিপে যাওয়ার সঙ্গী হিসেবে তিনি সামান্থা রুথ প্রভু কিংবা আলিয়া ভাটের সঙ্গেই স্বাচ্ছন্দ্য বোধ করবেন।

কন্নড় অভিনেত্রী রাশমিকার মতোই দক্ষিণী সুপার স্টার সামান্থা, আর আলিয়ার জন্ম ও বেড়ে ওঠা বলিউডেই।

সম্প্রতি রাশমিকা এক সাক্ষাৎকারে ভ্রমণসঙ্গী হিসেবে নিজের পছন্দের নায়িকাদের নাম বলেন বলে টাইমস অব ইন্ডিয়া জানিয়েছে।

আলিয়া ও সামান্থাকে নিয়ে একটা 'ম্যাড কুল’ সিনেমায়  অভিনয় করতে চান রাশমিকা। যদি সুযোগ হয় আলিয়া ও সামান্থার সঙ্গে ‘রোড ট্রিপে’ যেতে চাইবেন তিনি, বলিউড বুবলকে এমনটাই বলেছেন তিনি।

সামান্থার সঙ্গে কাজ করতে  স্বাচ্ছন্দ্যবোধ করারবিষয়ে রাশমিকার ভাষ্য, “আমি অভিনয় দিয়ে মানসিকভাবে সামান্থার সঙ্গে একাত্মতা অনুভব করি। আমার মনে হয়, সামান্থা সব ধরনের সহযোগিতা নিয়ে আমার জন্য আছেন। ”

এছাড়া আলিয়া ভাটও আমার পছন্দের মানুষ,“ বলেন তিনি।

Also Read: অমিতাভকে দেখে ‘নার্ভাস’ হয়ে পড়ি: রাশমিকা

দক্ষিণ ভারতের কর্ণাটকে জন্ম নেওয়া রাশমিকা ২০১২ সাল থেকে মডেলিং শুরু করেন; পরে কয়েকটি সৌন্দর্য প্রতিযোগিতায় অংশ নিয়ে চলচ্চিত্র নির্মাতাদের নজরে আসেন।

২০১৪ সালে কন্নড় ভাষার সিনেমা ‘কিরিক পার্টি’র মধ্য দিয়ে বড়পর্দায় অভিষেক ঘটে তার। কন্নড় ও তেলেগু চলচ্চিত্রের এ অভিনেত্রী ‘গীতা গোবিন্দম’ ও ‘ডিয়ার কমরেড’সহ কয়েকটি আলোচিত সিনেমায় অভিনয় করেছেন।

২০২১ সালে মুক্তিপ্রাপ্ত ‘পুষ্পা: দ্য রাইজ’ তাকে বিশ্বজুড়ে পরিচিত করে তুলেছে। দক্ষিণ জয়ের পর এখন তার বলিউড জয়ের পালা।

বলিউডে রাশমিকার প্রথম সিনেমা ‘গুডবাই’ আগামী ৭ অক্টোবর মুক্তি পাচ্ছে। বিকাশ বেহেল নির্মিত পারিবারিক গল্পের সিনেমাটিতে অমিতাভ বচ্চন, নীনা গুপ্তা ও পাভেল গুলাতি রয়েছেন।

এছাড়া রাশমিকাকে মিশন মজনুতে সিদ্ধার্থ মালহোত্রার বিপরীতে দেখা যাবে বলে খবর ছড়িয়েছে। পরবর্তীতে এনিমেল সিনেমায় তার সহ-অভিনেতা হিসেবে দেখা যাবে রণবীর কাপুর, অনিল কাপুর ও ববি দেওলকে।