অমিতাভকে দেখে ‘নার্ভাস’ হয়ে পড়ি: রাশমিকা

পরে পর্দার ‘বাবা’ অমিতাভের সঙ্গেই তুমুল তর্ক করতে দেখা গেল পর্দার ‘মেয়ে’ রাশমিকাকে।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 7 Sept 2022, 03:51 PM
Updated : 7 Sept 2022, 03:51 PM

এই সময়ে ইন্টারনেটে ভারতের যে নায়িকাকে সবচেয়ে বেশি খোঁজা হচ্ছে, সেই রাশমিকা মানদানা হকচকিয়ে গিয়েছিলেন অমিতাভ বচ্চনকে প্রথম দর্শনে।

‘গুডবাই’ সিনেমার ট্রেলার প্রকাশের সময় তিনি নিজেই ‘বলিউড শাহেনশা’র সঙ্গে প্রথম সাক্ষাতের এই অভিজ্ঞতা জানান বলে এনডিটিভির এক প্রতিবেদনে বলা হয়।

দক্ষিণ জয়ের পর এই সিনেমার মাধ্যমে বলিউডে অভিষিক্ত হচ্ছে পুষ্পা-নায়িকা, আর এতে তাকে অভিনয় করতে হয়েছে অমিতাভ বচ্চন, নীনা গুপ্তা ও পাভেল গুলাতির সঙ্গে।

অমিতাভ বচ্চনের সঙ্গে প্রথম সাক্ষাতের বর্ণনা দিয়ে রাশমিকা পিটিআইকে বলেন, “আমি দাঁড়িয়ে তার জন্য অপেক্ষা করছিলাম। স্যার ভেতরে ঢুকে আমাকে পেরিয়ে গেলেন। তখন আমার মনে হল, এখন সঠিক সময় আসেনি। আমি উচ্ছ্বসিত ছিলাম, হাসিমুখে সেখানে দাঁড়িয়ে ছিলাম।”

প্রথম দর্শনে অমিতাভকে ‘খুব কঠিন’ মনে হয়েছিল রাশমিকার। তারপরও ‘বিগ বি’র কাছে যান তিনি। বলেন, “হাই স্যার, আমি রাশমিকা। আপনার মেয়ের চরিত্রে অভিনয় করতে যাচ্ছি আমি।

“আমি বেশ নার্ভাস ছিলাম তখন, বড় অভিনেতাদের সাথে কাজ করার দায়িত্বও বিশাল। তবে প্রথম দিনই একে অন্যের কাছ থেকে অনুপ্রাণিত হওয়ার বিষয়টি সুন্দর।”

প্রথম সাক্ষাতে ‘নার্ভাস’ হয়ে গেলেও ‘গুডবাই’র প্রকাশিত ট্রেলারে সেই অমিতাভের সঙ্গেই তুমুল তর্ক করতে দেখা যায় তার পর্দার ‘মেয়ে’ রাশমিকাকে।

প্রথমে কঠিন মনে হলেও শুটিংয়ে তাদের সম্পর্কের অন্তরঙ্গতা বাড়ে, পর্দার বাবা ও মেয়ে খুনসুটিতেও মেতে ওঠেন।

রাশমিকার ভাষায়, অমিতাভ বচ্চনের মতো অমায়িক একজন মানুষের সঙ্গে কাজ করতে পেরে, তাকে জানতে পেরে তিনি উচ্ছ্বসিত।

কোভিড-১৯ থেকে সদস্য সেরে ওঠায় ট্রেলার প্রকাশ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন না অমিতাভ। তবে ভিডিও কলের মাধ্যমে অনুষ্ঠানে যুক্ত হন তিনি।

বিকাশ রাহুলের নির্মিত পারিবারিক গল্পের এই সিনেমা নিয়ে দর্শক মহলে আগ্রহ দেখা যাচ্ছে। আগামী ৭ অক্টোবর ‘গুডবাই’কে স্বাগত জানাবে প্রেক্ষাগৃহগুলো।

বিনোদন জগতে রাশমিকার শুরু বিজ্ঞাপনের মডেল হয়ে। সেখান থেকে চলচ্চিত্রে। ‘পুষ্পা:দ্য রাইজ’ তাকে বিশ্বজুড়ে পরিচিত করে তুলেছে। দক্ষিণ জয়ের পর এখন তার বলিউড জয়ের পালা।