ব্রাড পিটের সঙ্গে জুটি বাঁধতে চান এনটিআর, হতে চান ‘হেক্টরও’

‘ট্রয়’ তারকা ব্রাড পিট মানেই এনটিআরের কাছে বিশেষ কিছু।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 16 March 2023, 07:50 AM
Updated : 16 March 2023, 07:50 AM

হলিউডি তারকা ব্রাড পিটের অভিনয়, হাঁটাচলা থেকে শুরু সবকিছু ‘দুর্দান্ত’ মনে হয় বর্তমানে জনপ্রিয়তার তুঙ্গে থাকা ভারতীয় অভিনেতা জুনিয়র এনটিআরের কাছে। পিটের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করতেও চান ‘নাটু নাটু’র এনটিআর।

ভারতকে অস্কার এনে দিয়েছে নির্মাতা এস এস রাজামৌলীর সিনেমা ‘আরআরআর’ এর নাটু নাটু গানটি। জুনিয়র এনটিআর আর রামচরণকে দেখা গেছে এই গানের সঙ্গে তুমুল নাচে। ‘অ্যাপ্লজ’, ‘হোল্ড মাই হ্যান্ড’, ‘লিফট মি আপ’ ও ‘দিস ইজ আ লাইফ’ গানগুলোকে পেছনে ফেলে ‘নাটু নাটু’ গানটি দিয়ে বিশ্বমঞ্চে নতুন খ্যাতি পেয়েছেন এটিআর। এই তেলেগু তারকার হলিউড নিয়ে আগ্রহ আছে কি না তা নিয়েও কৌতুহলী তার ভক্তরা।

বলিউড হাঙ্গামার প্রতিবেদনে এসেছে অস্কার জয়ের পর সংবাদমাধ্যমকে এটিআর জানিয়েছেন অভিনেতা ব্রাড পিটের কাজ তার ভীষণ ভালো লাগে। এবং ‘ফাইটার ক্লাব’ স্টারের সঙ্গে কাজ করতেও উন্মুখ হয়ে আছেন তিনি। 

“অভিনয়ের প্রতি পিটের যে নিষ্ঠা, সেটি আমাকে সবেচয়ে বেশি টেনেছে। তার অভিনয়ের ধরন আমার পছন্দ, তার কথাবলার স্টাইল, হাঁটাচলা, সবকিছুই আসলে দুর্দান্ত। পিট মানেই বিশেষ কিছু “

পিটের সঙ্গে জুটি বাঁধতে চান-এই প্রশ্নে এনটিআর বলেন, “ অবশ্যই, সুযোগ পেলে। আমার ইচ্ছে করে ‘ট্রয়’ সিনেমার হেক্টর হতে। কিন্তু ‘হেক্টর’ হয়ে আমি মরতে চাই না।“ 

হলিউডের জনপ্রিয় অভিনেতাদের একজন ব্রাড পিট। তিন দশকেরও বেশি সময় ধরে অভিনয়ে মুগ্ধতা ছড়াচ্ছেন তিনি। অভিনেত্রী অ্যাঞ্জেলিয়ান জোলির সঙ্গে বিচ্ছেদের পর ‘ট্রয়’ অভিনেতা কিছুটা আড়ালে গিয়েছিলেন। গত বছর এক মার্কিন ম্যাগাজিনকে অস্কারজয়ী এই অভিনেতা বলেছিলেন তিনি তার ক্যারিয়ারের আর পুনরুত্থান চাননা। তার ভাষায়, তিনি তার অভিনয় ক্যারিয়ারের শেষ পর্যায়ে আছেন, বলা ভালো শেষ সেমিস্টার চলছে।

এদিকে তেলেগু ভাষায় ‘নাটু নাটু’ গানটি লিখেছেন কালা ভৈরব ও রাহুল সিপলিগঞ্জ। প্রবীণ সংগীত পরিচালক এমএম কিরাভানির সুরে কণ্ঠও দিয়েছেন এই দুই তারকা। অস্কার মঞ্চে পুরস্কার নেন গানটির দুই স্রষ্টা এম এম কিরাভানি ও চন্দ্রবোস। লস অ্যাঞ্জেলেসের ডলবি থিয়েটারে অ্যাকাডেমি অ্যাওয়ার্ডসের ৯৫তম অস্কার আসরের পুরস্কার বিতরণী মঞ্চে ‘নাটু নাটু’ গানটি পরিবেশন করেছেন কালা ভৈরব ও রাহুল সিপলিগঞ্জ।

পুরনো খবর

Also Read: ‘নাটু নাটু’র অস্কার জয়

Also Read: অস্কার জয়ী ‘নাটু নাটু’ গানের মানে কী

Also Read: অস্কারেও মনোনয়ন পেল ‘নাটু নাটু’

Also Read: ‘ক্রিটিকস চয়েসে’ জোড়া পুরস্কার জিতল ‘আরআরআর’

Also Read: আরআরআর-এর ‘অস্কার’ ছুঁয়ে দেখতে চান শাহরুখ

Also Read: গোল্ডেন গ্লোবে সেরা গান ‘আরআরআর’ সিনেমার ‘নাটু নাটু’

Also Read: ‘জয় হো’ যেভাবে অস্কার জিতেছিল