রাকুল-জ্যাকির নতুন জীবন শুরু

দুই পরিবারের রেওয়াজ মানতে রাকুল আর জ্যাকির বিয়ে হয়েছে পাঞ্জাবি আর সিন্ধি রীতি মেনে।

নিউজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 22 Feb 2024, 06:30 AM
Updated : 22 Feb 2024, 06:30 AM

গোয়ায় সমুদ্রসৈকতের ধারে বলিউড অভিনেত্রী রাকুল প্রীত সিং এবং প্রযোজক জ্যাকি ভগনানির চার হাত এক হল। দীর্ঘ প্রেমের সম্পর্ক অবশেষে পরিণতি পেল বুধবার।

ভারতীয় সংবাদমাধ্যম জানাচ্ছে, দুই পরিবারের রেওয়াজ মানতে রাকুল আর জ্যাকির বিয়ে হয়েছে পাঞ্জাবি আর সিন্ধি রীতি মেনে। দক্ষিণ গোয়ার আইটিসি গ্র্যান্ড হোটেলে বসেছিল তাদের বিয়ের আসর।

দুই পরিবারের ঘনিষ্ঠ সদস্যরা ছাড়াও বিয়েতে বলিউডের তারকাদের মধ্যে উপস্থিত ছিলেন ভূমি পেডনেকর, শহীদ কাপুর-মীরা রাজপুত, শিল্পা শেঠি-রাজ কুন্দ্রা, অর্জুন কাপুর, বরুণ ধাওয়ান-নাতাশাসহ অনেকেই।

আনন্দবাজার লিখেছে, গত বছরের মাঝামাঝি সময়ে রাকুল-জ্যাকির বিয়ের গুঞ্জন শুরু হয়। এরপর সময় যত গড়িয়েছে, দুজনের বিয়ে নিয়ে নানা পরিকল্পনার কথা প্রকাশ্যে আসতে থাকে।

কিছু দিন আগে এক সাক্ষাৎকারে রাকুল বলেছিলেন, সকালে হবে চূড়া অনুষ্ঠান; গোধূলিতে বসবে বিয়ের আসর। সেভাবেই বুধবার সারা হয়েছে বিয়ের সব আনুষ্ঠানিকতা।

তাদের বিয়ের আগের আনুষ্ঠানিকতাগুলো শুরু হয়েছিল তিন দিন আগেই। গত শনিবারই গোয়ায় চলে যান দুই পরিবারের সদস্যরা। পরদিন থেকে শুরু হয় মেহেদী, সংগীত আর হলুদের মত আয়োজনগুলো। সেসব পেরিয়ে বুধবার সাত পাকে বাঁধ পড়লেন রাকুল-জ্যাকি।

রাকুল যেহেতু শিখ, তাই প্রথমে হয় ‘আনন্দ কারজ’ (শিখ রীতিতে বিয়ের অনুষ্ঠান)। আর জ্যাকির পরিবারের রেওয়াজ মেনে হয় সিন্ধি রীতিতে বিয়ে।

গোয়ায় বিয়ের পর্ব শেষ করেই মুম্বাই ফিরছেন নবদম্পতি। বৃহস্পতিবার সেখানে বন্ধুবান্ধব আর অতিথিদের নিয়ে হবে বিবাহপরবর্তী সংবর্ধনা।