‘নভোচারী জেফার ও চৌধুরী সাহেবের ভুবনে স্বাগতম’

টিজার ফেইসবুকে শেয়ার করে এর নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী সবাইকে 'লাস্ট ডিফেন্ডারস অব মনোগ্যামী'  দেখার আমন্ত্রণ জানিয়েছেন।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 29 March 2024, 05:32 AM
Updated : 29 March 2024, 05:32 AM

সোশাল মিডিয়ায় ওয়েব ফিল্ম ‘লাস্ট ডিফেন্ডারস অব মনোগ্যামী’র টিজার আর পোস্টার আসার পর থেকে শুরু হয়েছে হইচই। কারণ তাতে ধরা পড়েছে অভিনেতা চঞ্চল চৌধুরী এবং জেফার আহমেদের দারুণ এক রসায়ন।

এবার সেই টিজার ফেইসবুকে শেয়ার করে এর নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী সবাইকে এই সিনেমা দেখার আমন্ত্রণ জানিয়েছেন।

রসিকতা করে ফারুকী লিখেছেন, “কয়েক সেকেন্ডের লিফটযাত্রাও যে মহাকাশযাত্রার মতো দীর্ঘ এবং অস্বস্তিকর লাগতে পারে এদের না দেখলে বোঝা যাইতো না।”

‘মিনিস্ট্রি অব লাভ’ এর জন্য তৈরি হচ্ছে দেশের ১২ জন নির্মাতার ১২টি সিনেমা। সেই ১২টি সিনেমার তৃতীয়টি হল ‘লাস্ট ডিফেন্ডারস অব মনোগ্যামী’। প্রেমের গল্পের এই সিনেমাটি মুক্তি পাবে ঈদে, ওটিটি প্ল্যাটফর্ম ‘চরকি’তে।

এর আগে চঞ্চল চৌধুরী জানিয়েছিলেন, এই সিনেমায় মধ্যবয়সী একটি চরিত্রে দেখা যাবে তাকে। তার লুকের একটি ছবি শেয়ার করে লিখেছিলেন, ‘নতুন নতুন চরিত্র খুঁজে বেড়ানো আমার নেশা’।

পরিচালক ফারুকীর ভাষ্য, মানুষের মনের অলিগলিতে বিচরণ করা বোধ আর অনুভূতি তিনি তুলে আনবেন পর্দায়। যে গল্পে প্রেম-ভালোবাসা-হাসি-আনন্দ-দুঃখ-বেদনার রঙ ধরা পড়বে সহজে। আর সেই গল্প বুনতে হাত লাগিয়েছেন চঞ্চল এবং সংগীত শিল্পী জেফার।

গেল বছরে এই সিনেমার শুটিং মুহূর্তের কিছু ছবি ফেইসবুকে ছড়িয়ে পড়েছিল, যেখানে দেখা গিয়েছে, মেট্রো স্টেশনে দাঁড়িয়ে রয়েছেন চঞ্চল ও জেফার।

আরও পড়ুন

Also Read: ঈদে ওটিটিতে দেখা যাবে ফারুকীর ‘মনোগ্যামী’

Also Read: ফারুকীর ‘মনোগ্যামী’র শুটিং মেট্রো স্টেশনে

Also Read: ফারুকীর ‘মনোগ্যামী’তে জেফার

Also Read: ফারুকীর ‘মনোগ্যামী’ সিনেমায় চঞ্চল