ঈদে ওটিটিতে দেখা যাবে ফারুকীর ‘মনোগ্যামী’

এই পরিচালকের ভাষ্য, মানুষের মনের অলিগলিতে বিচরণ করা বোধ আর অনুভূতি তিনি তুলে আনবেন পর্দায়।

গ্লিটজ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 24 March 2024, 02:21 PM
Updated : 24 March 2024, 02:21 PM

গেল বছরের অগাস্টে খবর ছিল মোস্তফা সরয়ার ফারুকী নির্মাণ করছেন ‘লাস্ট ডিফেন্ডারস অব মনোগ্যামী’ নামের একটি সিনেমা। আর এই সিনেমায় অভিনয় করছেন অভিনেতা চঞ্চল চৌধুরী। সঙ্গে ছিলেন গায়িকা জেফার রহমান।

এবার জানা গেল, আসন্ন ঈদে ওটিটিতে মুক্তি পেতে যাচ্ছে জেফার-চঞ্চল অভিনীত এই সিনেমাটি। সেই সঙ্গে উন্মোচন করা হয়েছে ‘লাস্ট ডিফেন্ডারস অব মনোগামী’র লোগো পোস্টার।

ফেইসবুকে চঞ্চল চৌধুরী পোস্টারটি শেয়ার করে লিখেছেন, “এই ঈদে ‘ঈদানিং’ এর সম্পর্ক নিয়ে আসছে নতুন ফিল্ম। চরকি ‘মিনিস্ট্রি অব লাভ’এর তৃতীয় ফিল্ম। পরিচালনায় মোস্তফা সরয়ার ফারুকী। সাথে আছি আমি চঞ্চল চৌধুরী ও জেফার রহমান।”

এর আগে চঞ্চল চৌধুরী জানিয়েছিলেন, এই সিনেমায় মধ্যবয়সী একটি চরিত্রে দেখা যাবে তাকে। তার লুকের একটি ছবি শেয়ার করে লিখেছিলেন, ‘নতুন নতুন চরিত্র খুঁজে বেড়ানো আমার নেশা’।

সিনেমাটি নিয়ে সেসময় চঞ্চল বলেছিলেন, “প্রায় ২০ বছরের কাজের সম্পর্ক বড় ভাই মোস্তফা সরয়ার ফারুকীর সাথে। ভালো কিছু আশা করতে পারেন। কারণ, ফারুকী ভাইয়ের হাত আরো বেশি পেকেছে।”

ভালোবাসার গল্প ছড়িয়ে দিতে ‘লাস্ট ডিফেন্ডারস অব মনোগ্যামী’ তৈরি করছেন নির্মাতা ফারুকী।

পরিচালকের ভাষ্য, মানুষের মনের অলিগলিতে বিচরণ করা বোধ আর অনুভূতি তিনি তুলে আনবেন পর্দায়। যে গল্পে প্রেম-ভালোবাসা-হাসি-আনন্দ-দুঃখ-বেদনার রঙ ধরা পড়বে সহজে। আর সেই গল্প বুনতে হাত লাগিয়েছেন চঞ্চল চৌধুরী এবং সংগীত শিল্পী জেফার রহমান।

গেল বছরে এই সিনেমার শুটিং মুহূর্তের কিছু ছবি ফেইসবুকে ছড়িয়ে পড়েছিল, যেখানে দেখা গিয়েছে, মেট্রো স্টেশনে দাঁড়িয়ে রয়েছেন চঞ্চল ও জেফার।

১২ জন নির্মাতাকে নিয়ে গঠিত হয়েছে ‘মিনিস্ট্রি অব লাভ’ নামের একটি উদ্যোগ। এর মধ্য দিয়ে ১২ জন নির্মাতার ১২টি ভালোবাসার গল্প নিয়ে নির্মিত হচ্ছে সিনেমা, যা দেখা যাবে ওটিটি প্ল্যাটফর্ম ‘চরকি’ অরিজিনাল ফিল্মে।

‘মিনিস্ট্রি অব লাভ’র তৃতীয় সিনেমা ফারুকীর ‘লাস্ট ডিফেন্ডারস অব মনোগ্যামী’।

আরও পড়ুন

Also Read: ফারুকীর ‘মনোগ্যামী’তে জেফার

Also Read: ফারুকীর ‘মনোগ্যামী’র শুটিং মেট্রো স্টেশনে

Also Read: ফারুকীর ‘মনোগ্যামী’ সিনেমায় চঞ্চল