পাবনায় মনোনয়নপত্র জমা দিলেন ডলি সায়ন্তনী

“আমার জনগণের প্রতি আস্থা আছে। আমার বিশ্বাস তারা আমাকে বিজয়ী করবে,” বলেন এই সংগীত শিল্পী।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 30 Nov 2023, 01:51 PM
Updated : 30 Nov 2023, 01:51 PM

বাংলাদেশ জাতীয়তাবাদী আন্দোলনের (বিএনএম) প্রার্থী হিসেবে পাবনা-২ আসনে নির্বাচন করতে মনোনয়নপত্র জমা দিয়েছেন সংগীতশিল্পী ডলি সায়ন্তনী।

বৃহস্পতিবার তিনি জেলা রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে মনোনয়নপত্র জমা দেন। তার আগে গত রোববার তিনি মনোনয়নপত্র সংগ্রহ করেন। 

নিজের জন্মস্থানের আসনে মনোনয়নপত্র জমা দিয়ে ডলি সায়ন্তনী বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, "আমার জনগণের প্রতি আস্থা আছে। আমার বিশ্বাস তারা আমাকে বিজয়ী করবে। আমি বিজয়ী হলে মানুষের উন্নয়নে কাজ করব। যেসব সমস্যার সমাধান অতীতে হয়নি, আমি সেসব সমাধান করব।"

গত সোমবার বিকালে ঢাকার গুলশানে বিএনএমের কেন্দ্রীয় কার্যালয়ে গিয়ে আনুষ্ঠানিকভাবে এই নতুন দলে যোগ দেন ডলি সায়ন্তনী।

পরদিন বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে তিনি বলেন, “আমি কখনোই কোনো রাজনৈতিক দলের সঙ্গে সক্রিয় ছিলাম না। কখনোই রাজনীতি করিনি। রাজনীতিতে নতুন।”

দল হিসেবে বিএনএমকে বেছে নেওয়ার কারণ জানতে চাইলে তিনি বলেন, “বিএনএম আমাকে অফার করল। আমাদের শোবিজ ইন্ডাস্ট্রির তো অনেকেই রাজনীতিতে যোগ দিয়েছে। ভেবে দেখলাম, একটা ভালো অফার যখন বিএনএম আমাকে দিয়েছে, তাহলে না কেন? এজন্য বিএনএম-এ যোগ দিয়েছি।”

ডলি সায়ন্তনী বলেন, তিনি বিএনপির রাজনীতির সঙ্গে যুক্ত– এমন কথা বাজারে থাকলেও, বিষয়টি ‘একদমই ঠিক না’।

“এই আলোচনাটা কেন হয়, আমি জানি না। আমি কখনোই রাজনীতির সঙ্গে যুক্ত ছিলাম না। এই প্রথম কোনো রাজনৈতিক দলের সঙ্গে যুক্ত হলাম।”

২০২১ সালে রাজনৈতিক দল হিসেবে যাত্রা শুরু হয় বিএনএম এর। দুই বছর পর গত অগাস্টে বিএনএম এবং বাংলাদেশ সুপ্রিম পার্টি (বিএসপি) নামে আরেকটি দল নির্বাচন কমিশনের নিবন্ধন পায়।