কে কাকে ‘ডোবালো’

আমির বলেন, “আমি সালমানকে ধাক্কা মেরে নৌকা ফেলে দেব,কারন ভাইজান কখনও ডুবে যায় না।“

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 31 May 2023, 08:20 AM
Updated : 31 May 2023, 08:20 AM

বলিউডের তিন খানের মধ্যে ‘প্রতিযোগিতা’ ছাপিয়ে মূলত ‘বন্ধু্ত্বের’ সম্পর্কই বিরাজমান। তাদের সেই মজা আর ঠাট্টার সম্পর্কের নতুন ঘটনা উঠে এসেছে একটি ভিডিওতে, যেখানে সালমান খানকে নৌকা থেকে ধাক্কা দিয়ে ফেলে দিতে চেয়ে হাসির হুল্লোড় তুলেছেন আমির খান।

ওই ভিডিওর খোঁজ এনেছে টাইমস অব ইন্ডিয়া। যেখানে নির্মাতা প্রযোজক করণ জোহরের শো ‘কফি উইথ করণ’এ আমিরকে প্রশ্ন করছেন অভিনেত্রী মালাইকা অরোরা, আর পাশে বসে আছেন করণ।

শোয়ের ‘র‍্যাপিড ফায়ার’ রাউন্ডে আমিরের কাছে মালাইকা জানতে চান, “ধরো, একটি নৌকায় শাহরুখ খান, সালমান এবং তুমিও আছো। নৌকায় জায়গা কম, একজনকে নামিয়ে দিতে হবে। তখন তুমি কি করবে?”

এই প্রশ্নে একটু চিন্তায় পড়েন আমির, যদিও সে সময় তার মুখে ‘দুষ্টুমির’ ছাপ ছিল স্পষ্ট, আর আমিরের উত্তর শোনার জন্য মুখিয়ে বসেন করণ এবং মালাইকা।

বেশি দেরি না করে আমির বলেন, “আমি সালমানকে ধাক্কা দিয়ে নৌকা ফেলে দেব।”

করণ জানতে চাইলে আমিরের উত্তর, “কারণ ভাইজান কখনও ডুবে যায় না।”

আমিরের অমন ‘চৌকস’ উত্তরে হাসিতে ফেটে পড়েন বাকি দুজন।

যদিও একদিন আগেই শোনা গেছে, আমিরকে ‘ডুবিয়েছেন’ সালমান। স্প্যানিশ ড্রামা ‘চ্যাম্পিয়নস’ এর গল্প অবলম্বনে যে চিত্রনাট্যের মূল চরিত্রে আমির কেবল সালমানকেই ভেবে রেখেছিলেন, সেই সিনেমা না করার সিদ্ধান্ত নিয়েছেন ভাইজান।

কিন্তু কেন সালমান কাজটি করছেন না সে বিষয়ে কিছু জানা যায়নি।

যদিও কয়েকদিন আগে সালমানের গ্যালাক্সি অ্যাপার্টমেন্টে শাহরুখ খান ও আমিরের সঙ্গে আড্ডায় ভাইজান বলেছিলেন, আমিরের প্রস্তাবে (চ্যাম্পিয়নস) তিনি বিস্মিত। এদিকে বর্তমানে সালমানের সবচেয়ে ব্যস্ততা যাচ্ছে ‘টাইগার থ্রি’ সিনেমা নিয়ে।

এখন ‘চ্যাম্পিয়নসে’ সালমানের জায়গায় রণবীর কাপুরকে যোগ্য ভাবছেন আমির। রণবীর কাপুরও আমিরের রিমেক সিনেমায় প্রধান চরিত্রটি করতে রাজি হয়েছেন।

আরও পড়ুন:

Also Read: আমিরের ‘চ্যাম্পিয়নস’ সিনেমায় সালমান নয়, আসছেন রণবীর

Also Read: ফের ‘রিমেকে’ আমির, মূল চরিত্রে সালমান

Also Read: নতুন সিনেমার জন্য সালমানকে ‘বেছে নিলেন’ আমির খান

Also Read: তিন খানের রাতভর আড্ডা