তিন খানের রাতভর আড্ডা

শুরুটা কখন হয়েছিল জানা যায়নি, তবে ভোর ৪টা পর্যন্ত হাসি-ঠাট্টায় গল্পে-কথায় স্মৃতি হাতড়েছেন শাহরুখ, সালমান ও আমির।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 26 May 2023, 10:23 AM
Updated : 26 May 2023, 10:23 AM

বলিউডের তারকা ত্রয়ী- শাহরুখ খান, সালমান খান ও আমির খানকে নিয়ে যে কোনো খবরই ভক্ত-অনুরাগীদের কাছে গুরুত্বপূর্ণ। আর তা যদি হয় তিন খানের এক হওয়ার কোনো ঘটনা, তাহলেতো কথাই নেই। সম্প্রতি তারা তিনজন এক হয়েছিলেন। কোনো অনুষ্ঠানে নয়, এক আড্ডায় পুরো একটা রাত কাটিয়ে দিয়েছেন তারা।

টাইমস অব ইন্ডিয়া জানিয়েছে, গত ১৬ মে সালমানের গ্যালাক্সি অ্যাপার্টমেন্টে শামিল হয়েছিলেন তিনজন। শুরুটা কখন হয়েছিল সেটি জানা যায়নি, তবে ভোর ৪টা পর্যন্ত হাসি-ঠাট্টায় গল্পে-কথায় স্মৃতি হাতড়েছেন শাহরুখ, সালমান ও আমির। আগামীর পরিকল্পনা নিয়েও কথা বলেছেন তারা।  

সেদিন গ্যালাক্সিতে আমির আগে আগে পৌঁছে গেলেও, ’টাইগার থ্রি’ সিনেমার শুটিং সেট থেকে সেখানে পৌঁছুতে কিছুটা দেরি করে ফেলেছিরেন শাহরুখ ও সালমান।

রাতে সাধারণত তাড়াতাড়ি ঘুমাতে যাওয়া আমির বুঝতেই পারেননি কখন ভোর হয়ে গেছে। ওই রাতে ‘মিস্টার পারফেকশনিস্ট’কে তার ‘অবকাশযাপন’ আরও সংক্ষিপ্ত করতে অনুরোধ করেন বাকি দুজন। অন্যদিকে আমিরও দুই সহশিল্পী বন্ধুকে তার সঙ্গে ইউরোপ বা যুক্তরাষ্ট্রে ভ্রমণে সঙ্গী হওয়ার আব্দার রেখেছেন।

টাইমস অব ইনডিয়া লিখেছে, কীভাবে বলিউডের এই ‘নাজুক’ সময় বিচক্ষণতার সঙ্গে পাড়ি দিয়ে সঠিক চ্যালেঞ্জ গ্রহণ করতে হবে, সে বিষয়েও আলোচনা করেন অভিনেতারা, কারণ দর্শকের আকাশচুম্বী প্রত্যাশার কথা তারা জানেন।

শাহরুখ তার আগামীর সিনেমা ‘ডাঙ্কি’ নিয়েও আলোচনা করেন। শাহারুখের ভাষ্য হল, নির্মাতা রাজকুমার হিরানির সঙ্গে কাজ করা অত্যন্ত আনন্দের ব্যাপার। এছাড়া ‘ডাঙ্কি’র শুটিং তার ক্যারিয়ারের ‘সেরা’ সময় বলেও বর্ণনা করেন শাহরুখ।

আমির খান যে তার নতুন সিনেমা ‘চ্যাম্পিয়নস’র জন্য মূল চরিত্রে সালমানকে বেছে নিয়েছেন, সেটি তার কাছে রীতিমত ‘বিস্ময়কর’ বলে জানিয়েছেন সালমান।

এর আগে আমির ও শাহরুখ খানকে এক পর্দায় একবারই দেখা গিয়েছিল ১৯৯৩ সালে, আশুতোষ গোয়ারিকরের ‘পেহলা নাশা’ ছবিতে অতিথি চরিত্রে। সেই দৃশ্যে সাইফ আলি খানও ছিলেন।

এছাড়া আমির ও সালমান ‘আন্দাজ আপনা আপনা’ সিনেমায় একসঙ্গে কাজ করেছেন। ‘করণ অর্জুন’, ‘কুছ কুছ হোতা হ্যায়, ‘হাম তুমহারে হ্যায় সানাম’ এই তিন সিনেমায় একসঙ্গে দেখা গেছে শাহরুখ এবং সালমানকে।

Also Read: দুই খান মুখোমুখি হবেন ‘টাইগার ভার্সেস পাঠান’ সিনেমায়

Also Read: তিন খান এক পর্দায়

অন্যদিকে শাহরুখ অভিনীত সিনেমা ‘পাঠান’-এ ক্যামিও চরিত্রে উপস্থিত হয়েছিলেন সালমান। সালমানের ‘টাইগার ৩’ তে দেখা যাবে শাহরুখকে। এছাড়াও যশরাজ ফিল্মস প্রযোজিত সিনেমা ‘টা্ইগার ভার্সেস পাঠান’-এ শিগগিরিই মুখোমুখি হবেন শাহরুখ ও সালমান।

কিন্তু তিন খানকে একসঙ্গে দেখার আপেক্ষ দর্শকের ঘোচেনি।