তিন খান এক পর্দায়

আমির, শাহরুখ, সালমান – তিন খানকে দেখা যাবে এক ছবিতে!

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 22 Nov 2020, 06:36 AM
Updated : 22 Nov 2020, 10:21 AM

বলিউডের তিন খানকে কখনই এক ছবিতে দেখা যায়নি। তবে এবার হয়ত সেটা ঘটতে চলেছে।

হয়ত বলা হচ্ছে কারণ, আমির খানের ‘লাল সিং চাড্ডা’ ছবির জন্য এরই মধ্যে শুটিং শেষ করে ফেলেছেন শাহরুখ খান। সালমান খানেরটা এখনও নিশ্চিত নয়।

হলিউডের টম হ্যাঙ্কস অভিনীত ‘ফরেস্ট গাম্প’ অবলম্বনে তৈরি ‘লাল সিং চাড্ডা’তে দেখানো হবে ভারতীয় ছায়াছবির বিভিন্ন সময়ের উল্লেখযোগ্য সময়। সেই হিসেবে আমির খানের এই ভ্রমণ অসমাপ্ত থেকে যাবে যদি না নব্বই দশকের বলিউডের আইকনিক হিরোদের তুলে না আনা হয়।

তাই অদভিত চন্দন পরিচালিত ‘লাল সিং চাড্ডা’ ছবিতে শাহরুখ খানকে দেখা যাবে ‘দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে’ ছবির রাজ চরিত্রে।

ছবির সঙ্গে সংশ্লিষ্ট সূত্রের বরাত দিয়ে মুম্বাই মিরর জানায়, “চাড্ডা’র ভ্রমণ অসমাপ্ত থেকে যাবে যদি না এসব চরিত্রে সঙ্গে দেখা হয়। তাই আত্মজীবনীমূলক এই ছবির কাহিনী এগিয়ে যাওয়ার সময় আমিরের সঙ্গে দেখা হবে শাহরুখ খানের, সেই সময়টায় যখন ‘দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে’ মুক্তির অপেক্ষায়।”

আর এই ক্যামিও চরিত্রের শুটিং গত মাসেই সেরে ফেলেছেন শাহরুখ খান। তারপর তিনি উড়ে গেছেন দুবাইতে, আইপিএল’য়ে নিজের দল কলকাতা নাইট রাইডার্স’য়ের সমর্থন দিতে।

সূত্র আরও জানায়, “একই কারণে সালমান খানকেও এই ছবিতে দেখানো হবে। নব্বই’য়ে তার ‘প্রেম’ চরিত্র দশর্কমহলে দারুণ সাড়া ফেলেছিল- ‘ম্যায়নে পেয়ার কিয়া’, ‘হাম আপকে হ্যায় কোন’ থেকে শুরু করে ‘হাম সাথ সাথ হ্যায়’ ছবিগুলোর কথা না বললেই নয়। তবে এখনও চূড়ান্ত হয়নি সালমানকে কোনভাবে আনা হবে।”

আমির ও শাহরুখ খানতে একই পর্দায় একবারই দেখা গিয়েছিল ১৯৯৩ সাল আশুতোষ গৌরিকারের ছবি ‘পেহলা নাশা’ ছবিতে অতিথি চরিত্রে। সেই দৃশ্যে সাইফ আলি খানও ছিলেন।

আর ১৯৯৪ সালে ‘আন্দাজ আপনা আপনা’ ছবিতে আমির ও সালমান খান একসঙ্গে অভিনয় করেছেন।

‘লাল সিং চাড্ডা’ ছবিতে আমির খানের সঙ্গে আরও রয়েছেন কারিনা কাপুর। এই জুটির ‘থ্রি ইডিয়টস’ ও ‘তালাশ’ ছবি দুটি ভারতীয় চলচ্চিত্র জগতে ব্যতিক্রমী ছাপ রেখেছে।