ফের ‘রিমেকে’ আমির, মূল চরিত্রে সালমান

স্প্যানিশ ড্রামা ‘চ্যাম্পিয়নস’-এর গল্প অবলম্বনে চিত্রনাট্য ভেবেছেন ‘মিস্টার পারফেকশনিস্ট’। সেখানে মুখ্য চরিত্রে ‘ভাইজানকে’ চান তিনি।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 21 Feb 2023, 11:42 AM
Updated : 21 Feb 2023, 11:42 AM

ভারতে বক্স অফিসে ‘লাল সিং চাড্ডার’ ভরাডুবির পর ফের ‘রিমেক’ সিনেমা নিয়েই কাজে ফিরছেন বলিউডের অভিনেতা, নির্মাতা আমির খান।

আগেই শোনা গিয়েছিল, আমির খান তার নতুন সিনেমায় সালমান খানকে নিয়ে আসছেন। এবারে জানা গেল তার বৃত্তান্ত।

স্প্যানিশ ড্রামা ‘চ্যাম্পিয়নস’-এর গল্প অবলম্বনে চিত্রনাট্য ভেবেছেন ‘মিস্টার পারফেকশনিস্ট’ আমির। সেই ছবিতে মুখ্য চরিত্রের জন্য সালমান খানকে চান তিনি।

টাইমস অব ইন্ডিয়া বলছে, আমির সিনেমা নিয়ে ভাইজানের সাথে আলাপও সেরে নিয়েছেন। সালমান চিত্রনাট্য পছন্দ করে প্রাথমিকভাবে তাতে অভিনয়ের জন্য সায় দিয়েছেন।

আমিরের পরিকল্পনা, তার জন্মদিন ১৪ মার্চ সিনেমার আনুষ্ঠানিক ঘোষণা দেবেন। সব ঠিকঠাক থাকলে আগামী মাস থেকে সিনেমার কাজ শুরু হবে। আর শুটিং জুনে শুরু করতে চাইছেন আমির ও সালমান।

এই দুই বলিউডি স্টার এর আগে জুটি বাঁধেন ‘আন্দাজ আপনা আপনা’ সিনেমায়, তবে সেই ঘটনাটি ঘটেছিল তিন দশক আগে ১৯৯৪ সালে। দীর্ঘ বিরতির পর দু্ই খান ফের এক হতে চলেছেন।ওই সিনেমার পর ভালো বন্ধু হিসেবেই পরিচিতি পেয়েছিলেন আমির-সালমান।

এই সিনেমায় অভিনয়ের পাশাপাশি আমির প্রযোজকের ভূমিকাতেও থাকবেন।

জনপ্রিয় হলিউড অভিনেতা টম হ্যাঙ্কসের ‘ফরেস্ট গাম্প’ অবলম্বনে তৈরি আমিরের ‘লাল সিং চাড্ডা’ বক্স অফিসে তেমন সুবিধা করতে পারেনি। ওই সিনেমার ব্যর্থতার পর প্রচারের আলো থেকে নিজেকে দূরে সরিয়ে রেখেছিলেন আমির খান। সম্প্রতি ফের ‘রিমেক’ সিনেমা নিয়ে আলোচনায় ফিরেছেন।

গত ছয় মাস সিনেমার স্ক্রিপ্ট নিয়ে নির্মাতা আরএস প্রসানার সঙ্গে রীতিমতো ডুবে ছিলেন আমির। চূড়ান্ত স্ক্রিপ্ট পেয়েই আমিরের মনে হয়েছে, তার নতুন সিনেমার প্রধান চরিত্রে সালমানই সবচেয়ে ভালো করবেন। সালমানের চিত্রনাট্য পড়ে শোনাতে নিজের ডেরাতেও একদিন তুলে নিয়ে যান আমির।

আমির বলেন, “আমি ‘চ্যাম্পিয়নস’ প্রযোজনায় সিদ্ধান্ত নিয়ে ফেলেছি। কারণ গল্পটা এতটাই দুর্দন্ত যে লোভ সামলাতে পারলাম না।“

আমির জানান, তার সিনেমায় সালমানতো ঠিক হয়েই আছেন, এখন অন্যান্য চরিত্রের জন্য অভিনেতাদের সাথে যোগাযোগ শুরু করবেন।