আমিরের ‘চ্যাম্পিয়নস’ সিনেমায় সালমান নয়, আসছেন রণবীর

চ্যাম্পিয়নসে’ সালমানের জায়গায় রণবীর কাপুরকে যোগ্য ভাবছেন আমির খান।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 30 May 2023, 11:45 AM
Updated : 30 May 2023, 11:45 AM

ভারতীয় হিন্দি সিনেমায় মিস্টার পারফেকশনিস্ট আমির খান তার পরবর্তী সিনেমায় সালমান খানকে বেছে নেওয়ায় পর্দায় দুই খানকে একসঙ্গে দেখার প্রত্যাশায় দারুণ খুশি হয়েছিলেন ভক্তরা। কিন্তু নতুন খবর হল, আমির প্রযোজিত সেই সিনেমায় শেষ পর্যন্ত আসছেন না ভাইজান।

স্প্যানিশ ড্রামা ‘চ্যাম্পিয়নস’-এর গল্প অবলম্বনে চিত্রনাট্য তৈরি করেছেন আমির। তিনি জানিয়েছিলেন, সেই চিত্রনাট্যে মূল চরিত্রে সালমান ছাড়া আর কাউকে ভাবতেই পারছেন না তিনি। সালমানও চিত্রনাট্য পড়ে কাজটি করতে সায় দিয়েছিলেন।

এখন টাইমস অব ইন্ডিয়া জানিয়েছে, ‘চ্যাম্পিয়নস’-এ কাজের প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন সালমান। কিন্তু কেন সালমান কাজটি করছেন না সে বিষয়ে কিছু জানা যায়নি।

যদিও কয়েকদিন আগে সালমানের গ্যালাক্সি অ্যাপার্টমেন্টে শাহরুখ খান ও আমিরে সঙ্গে আড্ডায় ভাইজান বলেছিলেন, আমিরের প্রস্তাবে (চ্যাম্পিয়নস) তিনি বিস্মিত। এদিকে বর্তমানে সালমানের সবচেয়ে ব্যস্ততা যাচ্ছে ‘টাইগার থ্রি’ সিনেমা নিয়ে।

এই দুই বলিউড স্টার এর আগে জুটি বাঁধেন ‘আন্দাজ আপনা আপনা’ সিনেমায়, তবে সেই ঘটনাটি ঘটেছিল তিন দশক আগে ১৯৯৪ সালে।

এখন ‘চ্যাম্পিয়নসে’ সালমানের জায়গায় রণবীর কাপুরকে যোগ্য ভাবছেন আমির। রণবীর কাপুরও আমিরের রিমেক সিনেমায় প্রধান চরিত্রটি করতে রাজি হয়েছেন।

চলতি বছরে ‘তু ঝুঠি ম্যায় মক্কার’ মুক্তির পর নির্মাতা সন্দীপ রেড্ডির ‘এনিমেল’ সিনেমা নিয়ে ব্যস্ত আছেন রণবীর। ওই সিনেমার কাজ শেষে করে ‘চ্যাম্পিয়নসে’ রণবীর হাত দেবেন বলে জানিয়েছেন আমির।

পুরনো খবর

Also Read: ফের ‘রিমেকে’ আমির, মূল চরিত্রে সালমান

Also Read: নতুন সিনেমার জন্য সালমানকে ‘বেছে নিলেন’ আমির খান