শুটিংয়ে ৪০ ঘণ্টা মুখে পানি নেননি ‘দ্য কেরালা স্টোরি’র নায়িকা!

আফগানিস্তানের মাইনাস ১৬ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রায় এত সময় পানি না খেয়ে থাকাকে ‘ঠোঁট ফেটে যাওয়ার’ গোপন রহস্য বলছেন আদাহ শর্মা।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 2 June 2023, 12:54 PM
Updated : 2 June 2023, 12:54 PM

মুক্তির এক মাস পরও বিতর্ক না থামা বলিউড সিনেমা ‘দ্য কেরালা স্টোরি’র অভিনেত্রী নিজের শুটিংয়ের অভিজ্ঞতা তুলে ধরলেন সোশাল মিডিয়ায়; মূল নারী চরিত্রের অভিনেত্রী আদাহ শর্মা জানালেন, শুটিংয়ের সময় ৪০ ঘণ্টা পানি পান না করে থাকতে হয়েছিল তাকে।

টাইমস অব ইন্ডিয়া বলছে, আফগানিস্তানে শুটিংয়ের সময়ের ‘কয়েকটি ক্ষতবিক্ষত’ ছবি ইন্সটাগ্রামে শেয়ার করেছেন এই অভিনেত্রী।

বৃহস্পতিবার ওই পোস্টে ছয়টি ছবি শেয়ার করেন আদাহ; যার পাঁচটিতে শুটিংয়ের আগের ‘ক্ষতবিক্ষত’ চেহারা ফুটে ওঠেছে। সঙ্গে সবুজ টপসের সঙ্গে চুলে ফুল জড়ানো একটি ছবিও, যেটিকে শুটিংয়ের পরের ছবি হিসেবে দাবি তার।

এর ক্যাপশনে আদাহ লিখেছেন, ‘দ্য কেরালা স্টোরি‘র শুটিংয়ের আগে-পরের ‘সানকিসড’। এভাবে ঠোঁট ফেটে যাওয়ার গোপন রহস্য হলো মাইনাস ১৬ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রায় ৪০ ঘণ্টা পানি পান না করা।

অভিনেত্রী আরও লিখেছেন, শুটিংয়ের সময় ‘নিচে পড়ার’ জন্য পাশে একটা গদি রাখা হলেও এটি তারা ব্যবহার করেননি। শুটিংয়ে ‘ছিলে যাওয়া’ হাঁটু-কনুই নিয়েও সবকিছু দারুণ উপভোগ্য ছিল তার কাছে।

ভারত থেকে ‘অনেক নারীর’ মধ্যপ্রাচ্যের জঙ্গিগোষ্ঠী আইএসে যোগ দেওয়ার ঘটনা নিয়ে সিনেমা ‘দ্য কেরালা স্টোরি’র নির্মাতা সুদীপ্ত সেন।

সিনেমাটি মুক্তির আগেই ভারতজুড়ে বিতর্কের সৃষ্টি হয়। কিন্তু শত বিতর্ক ছাপিয়ে ৫ মে মুক্তির পর ইতোমধ্যে প্রায় ২০০ কোটি রুপি আয় করেছে সিনেমাটি।

সম্প্রতি আবুধাবিতে আইফা আসরে অভিনেতা কমল হাসান এই সিনেমাকে ‘প্রোপাগান্ডামূলক সিনেমা’ বলে মন্তব্য করেন।

গত মে মাসে সিনেমাটি নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে দেওয়া এক পোস্টকে কেন্দ্র করে সাম্প্রদায়িক সহিংসতায় একজনের মৃত্যুর খবরও পাওয়া গিয়েছিল।

এদিকে সিনেমাটি শিগগির ওটিটি প্ল্যাটফর্মেও মুক্তি দেওয়া হতে পারে বলে ভারতের সংবাদ মাধ্যমে খবর এসেছে। যদিও এ নিয়ে সংশ্লিষ্ট কেউ নিশ্চিত করে কিছু বলেননি।

পুরনো খবর

Also Read: কমলের মন্তব্যের জবাব দিলেন ‘কেরালা স্টোরি’ নির্মাতা সুদীপ্ত

Also Read: দ্য কেরালা স্টোরি: আইএসে ভারতীয় নারীদের নিয়ে চলচ্চিত্র ঘিরে বিতর্ক

Also Read: ‘দ্য কেরালা স্টোরি’ নিয়ে ক্ষুব্ধ কেরালার মুখ্যমন্ত্রী

Also Read: নিষেধাজ্ঞা উঠলেও পশ্চিমবঙ্গে চলছে না ‘দ্য কেরালা স্টোরি’

Also Read: ভারতের মহারাষ্ট্রে ‘কেরালা স্টোরি’ নিয়ে দাঙ্গা, নিহত ১