ঈদে থাকুন ‘শত্রুর পাশে’, আহ্বান বাপ্পির

ঈদে মুক্তির মিছিলে নাম লেখানো এই সিনেমায় রয়েছেন জাহারা মিতু, মিশা সওদাগর।

গ্লিটজ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 11 April 2023, 03:43 PM
Updated : 11 April 2023, 03:43 PM

ঈদ উপলক্ষে মুক্তির মিছিলে নাম লেখাল বাপ্পি চৌধুরী-জাহারা মিতু ও মিশা সওদাগর অভিনীত চলচ্চিত্র শত্রু। সুনীল ঘোষ শুভর প্রযোজনায় ছবিটি পরিচালনা করেছেন সুমন ধর।

মঙ্গলবার টাইগার মিডিয়ার ইউটিউব চ্যানেলে সিনেমার ট্রেইলার মুক্তি দেওয়া হয়।

ট্রেইলার নিজের ফেইসবুক আইডিতে পোস্ট করে বাপ্পি চৌধুরী লিখেছেন, “অবশেষে চলে এলো বহুল প্রতীক্ষিত শত্রু সিনেমার অফিসিয়াল ট্রেইলার। আসন্ন পবিত্র ঈদুল ফিতরে ঢাকাসহ সারাদেশের সিনেমা হলে শুভ মুক্তি। ‘শত্রু’ কথা বলবে দেশের, দশের, আদর্শের। শত্রুর পাশেই থাকুন...।”

ট্রেইলারে দেখা যায়, দুর্জয় নামের পুলিশ অফিসার সন্ত্রাসীদের সঙ্গে ‘কম্প্রোমাইজ’ না করার ঘোষণা দিচ্ছেন। অস্ত্র চোরাকারবারিদের সঙ্গে যুদ্ধের পাশাপাশি দুর্জয় পুলিশের সামাজিক সম্মান টিকিয়ে রাখতেও বদ্ধ পরিকর।

সিনেমাটি নিয়ে চিত্রনায়ক বাপ্পি চৌধুরী গ্লিটজকে বলেন, “এই ছবিতে আমার চরিত্রের নাম দুর্জয়। সে একজন নীতিবান পুলিশ। সেই সঙ্গে অপরাধের বিরুদ্ধে তার শক্ত অবস্থান ও পদক্ষেপ অপরাধীদের ভীত নাড়িয়ে দেয়।”

দুই মিনিট একুশ সেকেন্ডের ট্রেইলারে দেখা যায় অ্যাকশন, প্রেম-সংঘাত, নাচ-গান আর সংলাপ।

বাপ্পি বলেন, “শত্রু হতে যাচ্ছে পরিপূর্ণ একটি বাণিজ্যিক সিনেমা। ঈদের মতো উৎসবে দর্শক যে ধরনের সিনেমা চায়, শত্রু ঠিক তাই।

“দেশের দর্শক পুলিশি অ্যাকশন সিনেমা খুবই পছন্দ করে। আমিও দীর্ঘদিন পর পুলিশি অ্যাকশন সিনেমায় অভিনয় করলাম। এর গল্প ও নির্মাণ জমজমাট হয়েছে। আশা করি, ‘শত্রু’ দর্শকের ঈদের আনন্দ বাড়িয়ে তুলবে।”