শাকিব-মিমির ‘তুফান’-এ যিশু?

যীশুর ‘তুফান’ সিনেমায় যুক্ত হওয়া নিয়ে ঢাকা ও কলকাতার একাধিক দৈনিক খবর প্রকাশ করলেও এ ব্যাপারে নির্মাতা রাফি ও যীশু এখনো চুপ।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 27 March 2024, 08:28 AM
Updated : 27 March 2024, 08:28 AM

ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খানের কোরবানির ঈদের সিনেমা ‘তুফান’-এ খল নায়ক চরিত্রে কলকাতার যীশু সেনগুপ্ত কাজ করবেন বলে কয়েকদিন ধরে খবর উড়ছে। তবে সিনেমার প্রযোজনা সংস্থা আলফা আই বলছে, বিষয়টি এখনও চূড়ান্ত নয়।

আলফা আইয়ের একজন মুখপাত্র গ্লিটজকে বলেছেন, ঢাকা ও কলকাতার বিভিন্ন পত্রিকায় তুফান সিনেমায় যীশুর যুক্ত হওয়ার খবর তাদের নজরেও এসেছে। তবে প্রযোজক-নির্মাতারা এখনো কোনো সিদ্ধান্তে পৌঁছাতে পারেননি। খল চরিত্রে যীশুর অভিনয় করার সিদ্ধান্ত চূড়ান্ত হলে সেটি আনুষ্ঠানিকভাবে জানানো হবে।

আনন্দবাজার লিখেছে, অ্যাকশন ঘরানার এই সিনেমায় খল চরিত্রের জন্য প্রথমে প্রস্তাব গিয়েছিল আফরান নিশোর কাছে। কিন্তু তিনি রাজি না হওয়ায় যীশুকে নিয়ে এগোতে চাইছেন নির্মাতা রাফি।

বুধবার এ সিনেমায় শাকিবের ফার্স্ট লুক প্রকাশ হওয়ার কথা রয়েছে। ‘তুফান’ সিনেমায় শাকিবের নায়িকা কলকাতার নায়িকা মিমি চক্রবর্তী। এ সিনেমায় আরেক অভিনেত্রী হলেন ‘আয়নাবাজি’ সিনেমা দিয়ে খ্যাতি কুড়ানো মাসুমা রহমান নাবিলা।

রায়হান রাফি পরিচালিক ‘তুফান’ যৌথভাবে প্রযোজনা করছে বাংলাদেশ-ভারতের তিনটি সংস্থা এসভিএফ, আলফা আই এবং চরকি।

এর আগে কলকাতার ‘জুলফিকার’ সিনেমায় খল চরিত্রে নজর কেড়েছিলেন যীশু। পরে সৃজিত মুখার্জির পরিচালিত ‘দশম অবতার’ সিনেমাতেও খল চরিত্রে তাকে দেখা যায়।

ইতোমধ্যে হায়দরাবাদে সিনেমার প্রথম শিডিউলের শুটিং সেরেছেন শাকিব ও মিমি। কলকাতাতেও কিছু অংশের শুটিং হওয়ার কথা আছে।

আরও পড়ুন 

Also Read: ‘তুফান’ সিনেমায় শাকিব-মিমির সঙ্গে এপারের আরেকজন

Also Read: এবার ‘তুফান’ নিয়ে আসছেন শাকিব

Also Read: শাকিবের ‘রাজকুমার’ আগামী ঈদে