প্রকল্প পরিচালককে মারধর: ঠিকাদার সাহাব ১ দিনের রিমান্ডে

নগরীর লালখান বাজারের বাগঘোনার একটি বাসা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

চট্টগ্রাম ব্যুরোবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 9 Feb 2023, 05:57 PM
Updated : 9 Feb 2023, 05:57 PM

চট্টগ্রাম সিটি করপোরেশনের একটি উন্নয়ন প্রকল্পের পরিচালককে মারধরের ঘটনায় ঠিকাদার মোহাম্মদ সাহাব উদ্দিনকে এক দিনের রিমান্ডে পেয়েছে পুলিশ।

বৃহস্পতিবার চট্টগ্রাম মহানগর হাকিম কাজী শরীফুল ইসলাম শুনানি শেষে এ আদেশ দেন।

চট্টগ্রাম নগর পুলিশের অতিরিক্ত উপ কমিশনার (প্রসিকিউশন) কামরুল হাসান বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে জানান, তদন্ত কর্মকর্তার আবেদনের প্রেক্ষিতে শুনানি শেষে আদালত এক দিনের রিমান্ড মঞ্জুর করেছেন।

এর আগে এ মামলায় গ্রেপ্তার আরও চার আসামিকে কারাফটকে জিজ্ঞাসাবাদের অনুমতি দিয়েছিল আদালত।

গত ২৯ জানুয়ারি নগরীর টাইগার পাসে সিটি করপোরেশনের অস্থায়ী কার্যালয়ের চতুর্থ তলায় একটি প্রকল্পের পরিচালক প্রকৌশলী গোলাম ইয়াজদানীর ওপর হামলা হয়। কাজ না পেয়ে ক্ষুব্ধ ঠিকাদারদের ১৫ থেকে ২০ জন হামলায় অংশ নেন বলে প্রত্যক্ষদর্শীদের ভাষ্য।

এ ঘটনায় সিটি করপোরেশনের প্রধান নিরাপত্তা কর্মকর্তা কামাল উদ্দিন বাদী হয়ে মামলা করেন। পরে মামলাটি গোয়েন্দা পুলিশের হাতে যায়।

ওই মামলার প্রধান আসামি ঠিকাদার সাহাব উদ্দিনকে গত ৬ ফেব্রুয়ারি গভীর রাতে নগরীর লালখান বাজারের বাগঘোনা এলাকার একটি বাসা থেকে গ্রেপ্তার করে নগর গোয়েন্দা পুলিশ।

Also Read: কার্যালয়ে ঢুকে প্রকল্প পরিচালককে মারধর: গ্রেপ্তার আরও এক ঠিকাদার

Also Read: কার্যালয়ে ঢুকে প্রকল্প পরিচালককে মারধরের ঘটনায় গ্রেপ্তার ৪

Also Read: প্রকল্প পরিচালককে মারধর: ১২ ঠিকাদারি প্রতিষ্ঠান কালো তালিকাভুক্ত

একই ঘটনায় গত ৩০ জানুয়ারি আরও চার ঠিকাদারকে পুলিশ গ্রেপ্তার করে। তারা হলেন- সুভাষ মজুমদার, সঞ্জয় ভৌমিক কংকন, মো. ফিরোজ ও মাহমুদুল্লাহ। পরদিন তাদের জিজ্ঞাসাবাদে রিমান্ডের আবেদন করা হলেও আদালত জেলগেটে জিজ্ঞাসাবাদের আদেশ দেয়।