কার্যালয়ে ঢুকে প্রকল্প পরিচালককে মারধর: গ্রেপ্তার আরও এক ঠিকাদার

এর আগে এই ঘটনায় আরও চার ঠিকাদারকে পুলিশ গ্রেপ্তার করে।

চট্টগ্রাম ব্যুরোবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 7 Feb 2023, 07:27 AM
Updated : 7 Feb 2023, 07:27 AM

চট্টগ্রাম সিটি করপোরেশনের একটি উন্নয়ন প্রকল্পের পরিচালককে মারধর এবং তার কক্ষ ভাঙচুরের ঘটনায় আরও এক ঠিকাদারকে গ্রেপ্তারের কথা জানিয়েছে গোয়েন্দা পুলিশ।

নগর গোয়েন্দা পুলিশের অতিরিক্ত উপ কমিশনার (উত্তর) মো. সোনাহর আলী বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, সোমবার রাত আড়াইটার দিকে নগরীর লালখান বাজারের বাগঘোনা এলাকার একটি বাসা থেকে ঠিকাদার শাহাব উদ্দিনকে গ্রেপ্তার করা হয়।

“প্রকল্পের পরিচালককে মারধর এবং তার কক্ষ ভাঙচুরের ঘটনার পর থেকে শাহাব উদ্দিন কক্সবাজার ও চট্টগ্রামের বিভিন্ন এলাকায় ‘আত্মগোপনে’ ছিলেন। গোপন খবরের ভিত্তিতে পুলিশ তার সন্ধান পায় এবং গ্রেপ্তার করে।”

এর আগে এই ঘটনায় গত ৩০ জানুয়ারি আরও চার ঠিকাদারকে পুলিশ গ্রেপ্তার করে। তারা হলেন: সুভাষ দে, সঞ্জয় ভৌমিক কংকন, মো. ফিরোজ ও মাহমুদুল্লাহ। তাদের মধ্যে সঞ্জয় ভৌমিক কংকন নাসিরবাদ এলাকার ওমরগনি এমইএস কলেজ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ছিলেন।

Also Read: কার্যালয়ে ঢুকে প্রকল্প পরিচালককে মারধরের ঘটনায় গ্রেপ্তার ৪

২৯ জানুয়ারি নগরীর টাইগার পাসে সিটি করপোরেশনের অস্থায়ী কার্যালয়ের চতুর্থ তলায় প্রকল্প পরিচালক প্রকৌশলী গোলাম ইয়াজদানির উপর হামলা হয়। কাজ না পেয়ে ক্ষুব্ধ ঠিকাদাররা তার ওপর হামলা করেন এবং ১৫ থেকে ২০ জন ঠিকাদার তাতে অংশ নেন বলে প্রত্যক্ষদর্শীদের ভাষ্য।

সিটি মেয়র রেজাউল করিমও বলেছিলেন “একটি প্রকল্পের পরিচালকের গায়ে কিছু ঠিকাদার হাত তোলে। তারা টেবিল ও কক্ষের বাইরের নেইমপ্লেট ভাঙচুর করে চলে যায়।”

ভাংচুরের ঘটনায় সিটি করপোরেশনের প্রধান নিরাপত্তা কর্মকর্তা কামাল উদ্দিন বাদী হয়ে একটি মামলা করেছেন সেদিন। পরে মামলাটি গোয়েন্দা পুলিশের হাতে যায়। ওই মামলাতেই ঠিকাদার শাহাব উদ্দিনকে পুলিশ গ্রেপ্তার করেছে।