বিসিবি নির্বাচনের ৩ দিন আগে সরে গেলেন খালিদ

মনোনয়নপত্র প্রত্যাহারের সময় শেষ হওয়ার পর বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছেন খালিদ হোসেন। ব্যক্তিগত কারণে এই সিদ্ধান্ত নিয়েছেন বলে জানিয়েছেন তিনি।

ক্রীড়া প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 3 Oct 2021, 05:21 PM
Updated : 3 Oct 2021, 05:21 PM

আগামী বুধবার হবে বিসিবির নির্বাচন। এর তিন দিন আগে রোববার এক চিঠিতে প্রার্থীতা প্রত্যাহারের কথা জানান খালিদ।

নির্বাচন কমিশনের কাছে একটি চিঠি পাঠিয়েছেন তিনি। সেখানে উল্লেখ করেছেন, “সম্পূর্ণ ব্যক্তিগত কারণে আমি আসন্ন এই নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা না করার সিদ্ধান্ত গ্রহণ করেছি।”

আঞ্চলিক ও জেলা ক্রীড়া সংস্থার প্রতিনিধি- ক্যাটাগরি এক-এ পরিচালক পদে নির্বাচনের জন্য ঢাকা বিভাগ থেকে মনোনয়নপত্র কিনেছিলেন মাদারীপুরের এই সংগঠক। তিনি সরে যাওয়ায় এই বিভাগে দুটি পদের জন্য এখন প্রার্থী রইলেন তানভীর আহমেদ টিটু (নারায়ণগঞ্জ), নাঈমুর রহমান দুর্জয় (মানিকগঞ্জ) ও সৈয়দ আশফাকুল ইসলাম টিটু (কিশোরগঞ্জ)। এই বিভাগের ১৮ জন কাউন্সির বেছে নেবেন যে কোনো দুই জনকে।

বিসিবির পরিচালনা পর্ষদে থাকবেন ২৫ পরিচালক। এদের ২৩ জন আসবেন তিনটি ক্যাটাগরিতে। বাকি দুই জন বোর্ডে আসবেন জাতীয় ক্রীড়া পরিষদের মনোনয়নে।

২৩ পরিচালকের সাত জন -আ জ ম নাছির উদ্দীন ও আকরাম খান (চট্টগ্রাম বিভাগ), কাজী ইনাম আহমেদ ও শেখ সোহেল (খুলনা বিভাগ), শফিউল আলম চৌধুরী নাদেল (সিলেট বিভাগ), এডভোকেট আনোয়ারুল ইসলাম (রংপুর বিভাগ) ও আলমগীর খান আলোর (বরিশাল বিভাগ) কোনো প্রতিদ্বন্দ্বী নেই। তাই নির্বাচন হতে যাচ্ছে ১৬ পরিচালক পদে।

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক