গ্রামীনফোনের বিটুবি মেলায় ‘অর্গানিক নিউট্রিশন’

অপারেটরটির সব কর্মকর্তার জন্য বিনামূল্যে পুষ্টি বিষয়ক পরামর্শের ব্যবস্থা করে কোম্পানিটি।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 2 April 2024, 03:27 PM
Updated : 2 April 2024, 03:27 PM

মোবাইল ফোন অপারেটর গ্রামীণফোনের বিটুবি মেলায় অংশ নিয়েছে অর্গানিক নিউট্রিশন লিমিটেড।

রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকায় গ্রামীণফোনের আয়োজনে ২ দিনের এ মেলায় বিটুবি পার্টনার হিসেবে অংশ নেওয়ার কথা সংবাদ বিজ্ঞপ্তিতে বলেছে অর্গানিক নিউট্রশন।

এতে বলা হয়, মেলায় কোম্পানিটি মোবাইল ফোন অপারেটরটির সব কর্মকর্তার জন্য বিনামূল্যে পুষ্টি বিষয়ক পরামর্শের ব্যবস্থা করে। একই সঙ্গে তাদের বিভিন্ন ‘ফাংশনাল ফুড’ প্রদর্শনী ও বিক্রির ব্যবস্থা ছিল।

অর্গানিক নিউট্রিশনের নির্বাহী পরিচালক অবসরপ্রাপ্ত কর্নেল এ আর মুহাম্মদ পারভেজ মজুমদার বলেন, “মেলায় উপস্থিত দর্শনার্থীরা অর্গানিক নিউট্রিশন এর উৎপাদিত ফাংশনাল ফুড সম্পর্কে বেশ ইতিবাচক আগ্রহ প্রকাশ করেছে। বাংলাদেশের মানুষের একটি স্বাস্থ্যকর ভবিষ্যত নিশ্চিতকরণের পদক্ষেপ হিসেবে অর্গানিক নিউট্রিশন বিশেষ ধরনের স্বাস্থ্য-সহায়ক ফাংশনাল ফুডের উৎপাদন শুরু করে, যা ‘কারকুমা’ ব্র্যান্ড নামে পাওয়া যাচ্ছে।”

তিনি বলেন, “প্রথাগত ওষুধের উপর মানুষের নির্ভরশীলতা কমাবে এ বিশেষ ধরনের স্বাস্থ্য সহায়ক ফাংশনাল ফুড। একই সঙ্গে খাদ্যপণ্য হওয়ার কারণে পার্শ্ব-প্রতিক্রিয়ার শঙ্কাও নেই।”

সংবাদ বিজ্ঞপ্তিতে দাবি করা হয়, অর্গানিক নিউট্রিশন দেশের ‘প্রথম’ ও ‘একমাত্র’ ইউএসডিএ-অর্গানিক সার্টিফায়েড’ ফাংশনাল ফুড উৎপাদনকারী কোম্পানি।

এ কোম্পানির  খাদ্যপণ্যের মধ্যে কারকুমা জয়েন্ট গার্ড, কারকুমা অর্গানিক হেলদি গার্ড, কারকুমা ইমিউন প্লাস অন্যতম। হাড়ের জোড়ার যত্নে ‘কারকুমা জয়েন্ট গার্ড’ ইতোমধ্যে ভোক্তাদের আস্থা অর্জনে সক্ষম হয়েছে। পরিপাকতন্ত্রের সুষ্ঠ কার্যক্রমের জন্য ‘কারকুমা অর্গানিক হেলদি গার্ড’ কার্য্কর ভূমিকা পালন করে।