নারীর স্বাস্থ্যসেবায় কাজ করবে সম্ভব হেলথ-সিরোনা

“বাংলাদেশে সিরোনার মতো একটি ব্র্যান্ডের প্রতিনিধিত্ব করতে পেরে আমরা খুবই উচ্ছ্বসিত,” বলেন সম্ভব হেলথের এমডি আজরা সেলিম।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 9 Jan 2024, 02:50 PM
Updated : 9 Jan 2024, 02:50 PM

দেশের নারীদের স্বাস্থ্যসেবায় যৌথভাবে কাজ করার কথা জানিয়েছে সম্ভব হেলথ ও সিরোনা।

মঙ্গলবার সম্ভব হেলথ এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানায়, বৈশ্বিক প্রতিষ্ঠান সিরোনার পণ্যের প্রিমিয়াম ডিস্ট্রিবিউটরশিপ পেয়েছে এই অনলাইন খুচরা ওষুধ বিক্রেতা প্রতিষ্ঠানটি।

“সিরোনা নারীদের জন্য উদ্ভাবনী এবং পরিবেশ বান্ধব ভাবে স্বাস্থ্যবিধি এবং ব্যক্তিগত পরিচর্যার জন্য পণ্য তৈরি করে থাকে। তারা সম্ভব হেলথ লিমিটেডের সাথে নারীদের দীর্ঘমেয়াদী এবং উচ্চ-মানের স্বাস্থ্যবিধি পণ্য সরবরাহ করার প্রতিশ্রুতি দিয়েছে।”

এই ডিস্ট্রিবিউটরশিপ সম্ভব হেলথ লিমিটেড ও সিরোনাকে যৌথভাবে গ্রাহকদের ভালো মানের পণ্য সরবরাহে আরোও উৎসাহ যোগাবে বলে বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।

সম্ভব হেলথ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী আজরা সেলিম বলেন, “বাংলাদেশে সিরোনার মতো একটি ব্র্যান্ডের প্রতিনিধিত্ব করতে পেরে আমরা খুবই উচ্ছ্বসিত। সিরোনার পণ্যর মান এবং সম্ভব হেলথের সেবার মান বিশ্বমানের।

“আমরা এখন বাংলাদেশে সিরোনা পণ্যকে পরিচয় করিয়ে দিতে পেরে গর্বিত। আমরা সিরোনার সাথে একটি দীর্ঘ এবং সফল সম্পর্ক আশা করি।”

সম্ভব হেলথ লিমিটেড স্বাস্থ্যসেবা পণ্য, ওষুধ, প্রসাধন সামগ্রী, শিশু যত্নের পণ্য এবং পোষা প্রাণীর যত্নের পণ্য গ্রাহকদের দোরগোড়ায় সরবরাহ করে থাকে।