পিকআপের ধাক্কায় বৃদ্ধ রিকশাচালক নিহত

রিকশা নিয়ে বিকালে রামপুরার বাসা থেকে বের হয়েছিলেন তিনি।

ঢাকা মেডিকেল প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 23 Jan 2023, 06:20 PM
Updated : 23 Jan 2023, 06:20 PM

ঢাকার কাকরাইলে পিকআপ ভ্যানের ধাক্কায় বয়জ্যেষ্ঠ এক রিকশাচালক নিহত হয়েছেন।

সোমবার রাত পৌনে ৯টায় প্রধান বিচারপতি ভবনের সামনের সড়কে এ দুর্ঘটনায় তাজুল ইসলাম (৬৫) নামের ওই রিকশাচালক মারা যান বলে জানিয়েছে পুলিশ। বিকালে রিকশা নিয়ে রামপুরার বাসা থেকে বের হয়েছিলেন তিনি।

রমনা থানার উপ পরিদর্শক রোমেন মিয়া জানান, রাত পৌনে ৯টার দিকে দ্রুতগতির একটি গাড়ি ধাক্কা দিলে রাস্তায় ছিটকে পড়ে গুরুতর আহত হন ওই রিকশাচালক। পরে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকেরা মৃত ঘোষণা করেন।

তাজুলকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসা পথচারী বুলবুল আহমেদ বলেন, দ্রুতগতির একটি পিকআপটি পেছন থেকে রিকশাটিকে ধাক্কা মেরে চলে যায়। বৃদ্ধ রিকশাচালক রাস্তায় ছিটকে পড়ে গুরুতর আহত হন। পরে হাসপাতালে আনার পর চিকিৎসকেরা তার মারা যাওয়ার কথা জানান।

তিন ছেলে তিন মেয়ের বাবা তাজুল রামপুরা টিভি সেন্টারের পেছনে পরিবারের সঙ্গে ভাড়া বাসায় থাকতেন। তার গ্রামের বাড়ি রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার চর কৃষ্ণপুর গ্রামে।

খবর পেয়ে নিহতের ছেলে ওমর ফারুক হাসপাতালে আসেন। তিনি বলেন, তার বাবা রিকশা নিয়ে বিকালে বের হয়েছিলেন। রাতে পুলিশের মাধ্যমে জানতে পারেন বাবার রিকশায় গাড়ি ধাক্কা মারছে। হাসপাতালে এসে বাবার লাশ পান।

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক