)
বাণিজ্য

দাওয়াত পান নাই? জানতে চাইছে ‘পাঠাও’

Byনিজস্ব প্রতিবেদক

বিয়ের ভোজ খেতে মন চাইছে? কিন্তু দাওয়াত পাননি? উপায় বাৎলে দিচ্ছে ‘পাঠাও ফুড’।

পাঠাও অ্যাপে রয়েছে বিভিন্ন ধরেনের ফিচার, ‘পাঠাও ফুড’ যার অন্যতম। চলতি ডিসেম্বরে পাঠাও ফুড গ্রাহকদের জন্য নিয়ে এসেছে ‘দাওয়াত পান নাই' ক্যাম্পেইন।

রোববার থেকে শুরু হওয়া এ ক্যাম্পেইন চলবে ২৭ ডিসেম্বর পর্যন্ত। পাঠাও অ্যাপে একটি বাটন চাপলেই রাজধানীর সেরা সব রেস্তোরাঁর বিয়ের খাবার পৌঁছে যাবে দোরগোড়ায়।

পাঠাওয়ের এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ফ্রি কাচ্চির অফার শুরু হবে ১৮ ডিসেম্বর দুপুর সাড়ে ১২টা থেকে। প্রথম যে ৩০০ জন অর্ডার করবেন, কেবল তারাই পাবেন। এইভাবে পুরো ছয় দিন ফ্রি কাচ্চির অফারটি চলবে। 

ঢাকার উত্তরা, মিরপুর, গুলশান, ধানমন্ডি, বসুন্ধরা এবং চট্টগ্রাম-এর ‘কাচ্চি ভাই’ ব্রাঞ্চ থেকে পাঠাও ফুডের মাধ্যমে অর্ডার করলে গ্রাহকরা পাবেন ১৮০০ ফ্রি কাচ্চি। 

তাছাড়া পাঠাও ফুড-এর 'দাওয়াত পান নাই' ট্যাবে মিলবে আরো একশর বেশি রেস্তোরাঁয় ৪০ শতাংশ ছাড়সহ বিশেষ সব অফার। ঢাকার স্টার কাবাব, তেহারি ঘর, তেহারি জাংশন, বাঙ্গালিয়ানা ভোজ ও চট্টগ্রামের কাসুন্দি রেস্তোরাঁ, ঘরোয়া কিচেন, কয়লা কাবাব স্টেশনের মত রেস্তোরাঁ আছে এই তালিকায়। 

এছাড়া পাঠাও ফুড অর্ডার করলে পেমেন্ট অপশন হিসেবে ‘পে-লেটার’ ফিচার ব্যবহার করা যাবে মাত্র এক ট্যাবে। প্রথমে ব্যবহারের লিমিট ২০০০ টাকা পর্যন্ত থাকবে, এরপর পরবর্তীতে বিল পরিশোধ করে ফিচারটি পুনরায় গ্রহণ করা যাবে।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, আট বছরের যাত্রায় ১ কোটির বেশি গ্রাহকের পাশাপাশি পাঠাওয়ে রয়েছে ১০ হাজারের বেশি রেস্তোরাঁ ও শপ পার্টনার। এ পর্যন্ত বাংলাদেশে ৫ লাখের বেশি মানুষের কর্মসংস্থান তৈরি করেছে পাঠাও।

SCROLL FOR NEXT