মেসিদের লো সেলসোর বার্তা

চোটে ছিটকে যাওয়া এই মিডফিল্ডার বড় স্বপ্ন দেখছেন মেসি-দি মারিয়াদের নিয়ে।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 13 Nov 2022, 01:43 PM
Updated : 13 Nov 2022, 01:43 PM

চোট ছোবল না দিলে নিশ্চিতভাবেই থাকতেন আর্জেন্টিনার বিশ্বকাপ দলে। ভাগ্যের ফেরে সেটা না হওয়ায় স্বপ্নভঙ্গের যন্ত্রণায় পুড়ছেন জিওভানি লো সেলসো। তবে দেশের বিশ্বকাপ জয়ের আশা এখনও করছেন তিনি। কাতার মিশনে মেসি-দি মারিয়াদের জানালেন শুভকামনা।

চলতি মাসে লা লিগায় আথলেতিক বিলবাওয়ের বিপক্ষে ম্যাচে চোট পেয়ে মাঠ ছাড়েন ভিয়ারিয়ালের লো সেলসো। এরপর ক্লাবের পক্ষ থেকে গত মঙ্গলবার জানানো হয়, চোট সারাতে অস্ত্রোপচার করাতে হবে তার।

স্বাভাবিকভাবে লিওনেল স্কালোনির ২৬ জনের চূড়ান্ত স্কোয়াডের জন্যও বিবেচিত হয়নি লে সেলসোর। ভিয়ারিয়ালের এই মিডফিল্ডারের বিশ্বাস, বিশ্ব সেরার মঞ্চে অনেকদূর এগিয়ে যাবে তার সতীর্থরা।

শেষ মুহুর্তে এভাবে ছিটকে যাওয়া ২৬ বছর বয়সী এই ফুটবলারের জন্য অনেক বড় ধাক্কা। ২০১৮ বিশ্বকাপে স্কোয়াডে থাকলেও কোনো ম্যাচ খেলা হয়নি তার। কিন্তু এবার দলের গুরুত্বপূর্ণ খেলোয়াড়দের একজন ছিলেন তিনি। তাই স্বপ্ন ছোঁয়ার খুব কাছে এসে এভাবে সেটা ভেঙে যাওয়ার কষ্ট অনেক।

লো সেলসোর বিশ্বকাপ না খেলতে পারার হতাশা ফুটে উঠেছে শনিবার দেওয়া তার ইনস্টাগ্রাম পোস্টে। তবে দুঃখ চেপে বিশ্ব সেরার মঞ্চে সতীর্থদের প্রতি সমর্থন জানিয়েছেন তিনি।

“সত্যি বলতে, এই দিনগুলো আমার জন্য খুব কঠিন ও হতাশার। আপনার জানেন, এই চোট আমাকে কিছু সময়ের জন্য মাঠ থেকে দূরে রাখবে। সব শিশুই বিশ্বের সবচেয়ে সুন্দর টুর্নামেন্টে খেলার স্বপ্ন দেখে। আমি সম্ভাব্য সব উপায়ে চেষ্টা করেছি, কিন্তু কোনো উপায় ছিল না।”

“যে দলটি খেলতে যাচ্ছে, তাদেরকে আমি শুভকামনা জানাই। আমার কোনো সন্দেহ নেই যে দেশকে তারা সেরা উপায়ে প্রতিনিধিত্ব করবে। আর্জেন্টিনার আরেক জন নাগরিক হিসেবে আমি দলকে সমর্থন করব। মাঝের এই দিনগুলোয় সমর্থন ও ভালোবাসার জন্য সবাইকে ধন্যবাদ। এগিয়ে যাও আর্জেন্টিনা।”

বিশ্বকাপে 'সি' গ্রুপে আর্জেন্টিনার প্রথম ম্যাচ আগামী ২২ নভেম্বর, সৌদি আরবের বিপক্ষে।

এই গ্রুপের অন্য দুই দল মেক্সিকো ও পোল্যান্ড।

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক