‘খুবই ভালো অনুভব করছি’

সবকিছু ঠিকঠাক আছে বলে সংবাদ সম্মেলনে জানালেন আর্জেন্টিনা অধিনায়ক।

মোহাম্মদ জুবায়েরমোহাম্মদ জুবায়েরদোহা থেকেবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 21 Nov 2022, 05:19 PM
Updated : 21 Nov 2022, 05:19 PM

গণমাধ্যমকর্মীদের সামনে তার অনুশীলনে না আসা নিয়ে হরেক রকম ‍গুঞ্জন ডানা মেলেছিল। কিছুদিন আগে অ্যাকিলিস টেন্ডনে হালকা চোট পাওয়ায় শঙ্কায়ও উঁকি দিয়েছিল প্রবলভাবে। সৌদি আরবের বিপক্ষে ম্যাচ সামনে রেখে সংবাদ সম্মেলনে এসে সব শঙ্কা উড়িয়ে দিলেন লিওনেল মেসি। জানালেন, খুবই ভালো অনুভব করছেন তিনি। 

লুসাইল স্টেডিয়ামে মঙ্গলবার সৌদি আরবের বিপক্ষে ম্যাচ দিয়ে কাতার বিশ্বকাপ মিশন শুরু করবে ১৯৮৬ সালের পর আরেকটি শিরোপার অপেক্ষায় থাকা আর্জেন্টিনা। ‘সি’ গ্রুপে তাদের অন্য দুই প্রতিপক্ষ মেক্সিকো ও পোল্যান্ড।

সৌদি আরবের বিপক্ষে ম্যাচ সামনে রেখে সোমবার সংবাদ সম্মেলনে এসে চোট নিয়ে বারবার প্রশ্নের মুখোমুখি হলেন মেসি। শঙ্কায় থাকা আর্জেন্টাইন সমর্থকদের স্বস্তির খবরই দিলেন ৩৫ বছর বয়সী ফরোয়ার্ড। 

কাতার বিশ্ববিদ্যালয়ের তিন নম্বর মাঠে এদিন প্রথমবারের মতো গণমাধ্যমকর্মীদের সামনে সতীর্থদের সঙ্গে শুরু থেকে অনুশীলন করেন মেসি। আগের দিনগুলোতে ছিলেন আড়ালে। তাতে তার ফিটনেস নিয়ে প্রশ্ন উঠতে শুরু করে। সৌদি আরবের বিপক্ষে প্রথম ম্যাচে অধিনায়ককে আর্জেন্টিনা পাবে কিনা, তা নিয়েও জাগে শঙ্কা। তা উড়িয়ে দিলেন মেসি। 

“শারীরিকভাবে আমি ‍খুবই ভালো অনুভব করছি। আমার মনে হয়, ব্যক্তিগত ও শারীরিকভাবে আমি দারুণ সময়ে আছি এবং আমার কোনো সমস্যা নেই।”

দ্বিতীয় দিনের অনুশীলনে নামলেও মেসি সতীর্থদের সঙ্গে প্রস্তুতি নেননি। কাজ করেন একাকী। এ নিয়ে গুঞ্জন ছড়ায়। গণমাধ্যম কর্মীদের থেকে আড়ালে থাকলেও সব খবরই যে তার কানেও পৌঁছেছে, তাও জানালেন আর্জেন্টিনার আক্রমণভাগের এই প্রাণভোমরা। 

“আমিও কিছু গুঞ্জন শুনেছি, বলাবলি হচ্ছিল যে আমি ভিন্নভাবে অনুশীলন করেছি। এর কারণ হচ্ছে, আমি একটু চোট পেয়েছিলাম, কিন্তু বড় কিছু ঘটেনি। স্রেফ সতর্কতার কারণে আমি একা একা অনুশীলন করেছি। সবকিছু স্বাভাবিক আছে।”

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক