‘লিসান্দ্রো মার্তিনেসের চোটের অবস্থা ভালো নয়’

ফেরার পর কেবল তৃতীয়বারের মতো শুরুর একাদশে খেলতে নেমে ফের চোট পেলেন আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ী ডিফেন্ডার।

ক্রীড়া প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 5 Feb 2024, 01:32 PM
Updated : 5 Feb 2024, 01:32 PM

ওয়েস্ট হ্যাম ইউনাইটেডের বিপক্ষে দাপুটে জয় পেলেও একটা জায়গায় অস্বস্তি নিয়ে মাঠ ছাড়তে হয়েছে ম্যানচেস্টার ইউনাইটেডকে। হাঁটুতে চোট পেয়েছেন লিসান্দ্রো মার্তিনেস।

ম্যাচের পর কোচ এরিক টেন হাগের কথায় দুর্ভাবনা বেড়েছে আরও। আর্জেন্টাইন ডিফেন্ডারের চোটের অবস্থা ভালো দেখাচ্ছে না বলে মন্তব্য করেন তিনি।

ওল্ড ট্র্যাফোর্ডে রোববার প্রিমিয়ার লিগে ৩-০ গোলে জয়ের ম্যাচের দ্বিতীয়ার্ধে চোট পান মার্তিনেস। প্রথমে খেলা চালিয়ে যাওয়ার চেষ্টা করেন তিনি, কিন্তু পারেননি। ৭১তম মিনিটে ২৬ বছর বয়সী এই ফুটবলারের বদলি নামেন রাফায়েল ভারানে।

মার্তিনেসের চোট দলের জন্য অবশ্যই অনেক বড় দুঃশ্চিন্তার। তবে টেন হাগের মতে, এটা খেলোয়াড়ের নিজের জন্য আরও বড় ক্ষতির। কারণ, পায়ের চোটে মাঝে চার মাস বাইরে ছিলেন তিনি। ফেরার পর এদিন কেবল তৃতীয়বারের মতো শুরুর একাদশে খেলতে নামেন এই সেন্টার-ব্যাক।

“আমি বলতে পারব না (তার চোটের অবস্থা কতটা খারাপ), কিন্তু ভালো মনে হচ্ছে না। তাই অনেক বড় দুর্ভাবনার কারণ।”

“সামনের দিনগুলোয় পরীক্ষার জন্য আমাদের অপেক্ষা করতে হবে, এরপর আমরা আরও কিছু বলতে পারব। চোটের ধরণ নির্ণয়ের জন্য আমরা সবকিছু করব। সে খুব কষ্ট পাচ্ছে, খুবই হতাশ। আমার তার পাশে আছি।”

মৌসুমে ভীষণ বাজে সময়ের মধ্যে দিয়ে যাওয়া ইউনাইটেড সম্প্রতি অবশ্য ছন্দে ফেরার আভাস দিয়েছে। ওয়েস্ট হ্যামের বিপক্ষে ম্যাচ দিয়ে গত নভেম্বরের পর এই প্রথম লিগে টানা দুই ম্যাচ জিতেছে তারা।

২৩ ম্যাচে ৩৮ পয়েন্ট নিয়ে ষষ্ঠ স্থানে আছে টেন হাগের দল। তাদের চেয়ে ১৩ পয়েন্ট বেশি নিয়ে শীর্ষে লিভারপুল।