রোনালদোর বিরুদ্ধে ‘ব্যবস্থা নেওয়ার প্রক্রিয়া শুরু’ ইউনাইটেডের

ক্লাবকে নিয়ে বিস্ফোরক সাক্ষাৎকারের পর ওল্ড ট্র্যাফোর্ডে পর্তুগিজ তারকার ভবিষ্যৎ এখন শঙ্কার মুখে।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 18 Nov 2022, 02:32 PM
Updated : 18 Nov 2022, 02:32 PM

ক্রিস্তিয়ানো রোনালদোর বিস্ফোরক সাক্ষাৎকারের প্রেক্ষিতে যথাযথ ব্যবস্থা নেওয়ার প্রক্রিয়া শুরু করেছে ম্যানচেস্টার ইউনাইটেড।

সম্প্রতি টকটিভিতে পিয়ার্স মর্গ্যানকে দেওয়া সাক্ষাৎকারে ইউনাইটেড বোর্ড, ক্লাবের মালিকপক্ষ ও কোচ এরিক টেন হাগের কড়া সমালোচনা করেন রোনালদো। তার অভিযোগ, ইউনাইটেডে তিনি প্রতারিত হয়েছেন।

ইউনাইটেড শুক্রবার এক বিবৃতিতে রোনালদোর বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার কথা জানায়।

“ক্রিস্তিয়ানো রোনালদোর সাম্প্রতিক সাক্ষাৎকারের প্রেক্ষিতে যথাযথ ব্যবস্থা নেওয়ার প্রক্রিয়া আজ সকালে শুরু করে দিয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড।”

এই প্রক্রিয়া শেষ না হওয়া পর্যন্ত ক্লাব আর কোনো মন্তব্য করবে না বলেও জানানো হয়।

দীর্ঘ ওই সাক্ষাৎকারের পর ওল্ড ট্র্যাফোর্ডে রোনালদোর ভবিষ্যৎ এখন শঙ্কার মুখে। ব্রিটিশ সংবাদমাধ্যমের খবর, পর্তুগিজ তারকার সঙ্গে চুক্তি বাতিল করতে যাচ্ছে ইউনাইটেড।

গত ৬ নভেম্বর প্রিমিয়ার লিগে অ্যাস্টন ভিলার বিপক্ষে ৩-১ গোলে হারের ম্যাচে ইউনাইটেডের অধিনায়ক ছিলেন রোনালদো। এরপর অসুস্থতার কারণে ক্লাবের আর কোনো ম্যাচ খেলা হয়নি তার। কিন্তু কী ধরনের অসুস্থতা, সেটি কোনো পক্ষ থেকেই খোলাসা করা হয়নি।

এর আগে গত মাসে লিগে টটেনহ্যাম হটস্পারের বিপক্ষে ম্যাচে বদলি খেলোয়াড় হিসেবে নামতে অস্বীকৃতি জানান রোনালদো। যে কারণে চেলসির বিপক্ষে পরের ম্যাচের দল থেকে তাকে বাদ দেন টেন হাগ।

বর্তমানে কাতার বিশ্বকাপের জন্য পর্তুগাল দলের সঙ্গে আছেন রোনালদো। আগামী বৃহস্পতিবার ঘানার বিপক্ষে ম্যাচ দিয়ে শুরু হবে তাদের অভিযান।

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক