ভোটে অনিয়ম হলে ‘তাৎক্ষণিক অ্যাকশন’: মোস্তফা

নির্বাচন কমিশন সঠিক সিদ্ধান্ত নেবে বলে প্রত্যাশা করেন মোস্তাফিজুর রহমান ।

রংপুর প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 22 Dec 2022, 12:53 PM
Updated : 22 Dec 2022, 12:53 PM

রংপুর সিটি করপোরেশন নির্বাচনে ভোট কেন্দ্রে অনিয়মের চেষ্টা করা হলে ‘তাৎক্ষণিক অ্যাকশন’ নেওয়া হবে বলে হুঁশিয়ারি দিয়েছেন জাতীয় পার্টির মেয়র প্রার্থী মোস্তাফিজুর রহমান মোস্তফা।  

তিনি বলেন, “আমরা প্রস্তুত আছি এবং তীক্ষ্ণ দৃষ্টি রাখছি। যদি ভোটে কেউ অনিয়ম করার চিন্তা করে তবে সে বোকার স্বর্গে বাস করছে।”  

বৃহস্পতিবার দুপুরে নগরীর কাচারী বাজার এলাকায় জনসংযোগ করার সময় সাংবাদিকদের সামনে তিনি এসব কথা বলেন।

মোস্তফা বলেন, “নগরীর ২২৯টি ভোট কেন্দ্রের প্রতিটিতে ১০০ জন করে কর্মী থাকবে, তারা অনিয়ম করতে আসা যেকোনো ধরনের অশুভ শক্তিকে প্রতিহত করবে।”

তার ভাষ্য, “এমন কর্মকাণ্ড রংপুরে কেউ করতে পারবে না। রংপুর সারা দেশের মধ্যে আলাদা একটি জায়গা। এখানকার মানুষ যেমন ঠাণ্ডা, তেমনি গরম হলে তাদের থামানো যাবে না।”

নির্বাচন কমিশন সঠিক সিদ্ধান্ত নেবে বলেও তার প্রত্যাশার কথা জানান মোস্তাফিজুর রহমান ।  

এ সময় জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান ও মহানগর কমিটির সাধারণ সম্পাদক এস এম ইয়াসির, সিনিয়র সহ সভাপতি লোকমান হোসেন, সহ সভাপতি জাহেদুল ইসলাম, জেলা জাপার সদস্য সচিব হাজী আব্দুর রাজ্জাক, নির্বাচন পরিচালনা কমিটির আইন সম্পাদক সৈয়দ ফারুক আলম, জাপার কেন্দ্রীয় কমিটির সদস্য হাসানুজ্জামান নাজিম, মহানগর ছাত্রসমাজের সভাপতি ইয়াসিন আরাফাত আসিফসহ জাতীয় পার্টি নেতারা ছিলেন।

আগামী ২৭ ডিসেম্বর রংপুর সিটি করপোরেশনে তৃতীয়বারের মতো নির্বাচন অনুষ্ঠিত হবে। এতে মেয়র পদে ৯ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। ৩১টি ওয়ার্ডের ২২৯টি ভোটকেন্দ্রে ইভিএমে ভোট হবে। এ ছাড়া ভোট কেন্দ্রগুলো থাকবে সিসি টিভির আওতায়।