নোয়াখালীতে যুবলীগের দুপক্ষের সংঘর্ষে গুলিবিদ্ধসহ আহত ৬

আহতদের মধ্যে তিনজনকে ঢাকায় পাঠানো হয়েছে বলে জানায় চিকিৎসক।

নোয়াখালী প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 2 Nov 2023, 06:01 PM
Updated : 2 Nov 2023, 06:01 PM

আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে নোয়াখালী সদরে যুবলীগের দুই পক্ষের মধ্যে সংঘর্ষ ও গোলাগুলির ঘটনা ঘটেছে। এতে গুলিবিদ্ধসহ ছয়জন আহত হয়েছেন।

বৃহস্পতিবার দুপুরে সদর উপজেলায় নোয়ান্নই ইউনিয়নে বাঁধেরহাট আবদুল মালেক উকিল ডিগ্রি কলেজের সামনে এ ঘটনা ঘটে বলে জানিয়েছেন সুধারাম থানার ওসি মীর জাহেদুল হক রনি।

আহতদের মধ্যে আশরাফুল করিম বাবু (৩৮), মো. মাসুম (২৩) ও মো. রিপনকে (৩৮) উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে। বাকিদের নাম-পরিচয় পাওয়া যায়নি।

পুলিশ ও স্থানীয়রা জানায়, এলাকায় ইউনিয়ন পরিষদের নির্বাচনকে কেন্দ্র করে চেয়ারম্যান প্রার্থী যুবলীগ কর্মী আশরাফুল করিম বাবু ও মো. রিপনের মধ্যে বিরোধ চলছিল।

দুপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুপক্ষের সমর্থকদের মধ্যে প্রথমে হাতাহাতি এবং পরে গোলাগুলির ঘটনা ঘটে। এতে মাসুমসহ ছয়জন আহত হন।

নোয়াখালী জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) সৈয়দ মহিউদ্দিন আব্দুল আজিম বলেন, আহত ছয়জনকে প্রাথমিক চিকিৎসা দেওয়া পর তিনজনকে ঢাকায় পাঠানো হয়েছে। বাকিরা চিকিৎসা নিয়ে ফিরে গেছেন।

ওসি মীর জাহেদুল বলেন, “ইউপি নির্বাচনের বিরোধকে কেন্দ্র করে আধিপত্য বিস্তারের জের ধরে এ ঘটনা ঘটে। তবে গুলির বিষয়ে নিশ্চিত না।”

এ ঘটনায় তদন্ত করে আইনি ব্যবস্থা নেওয়া হবে বলে জানান এ পুলিশ কর্মকর্তা।