মানিকগঞ্জে ইয়াবাসহ ছাত্রলীগ নেতা আটক

জব্দ করা মাদকের আনুমানিক বাজার মূল্য চার লাখ টাকা বলে জানিয়েছে পুলিশ।

মানিকগঞ্জ প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 4 Nov 2022, 08:35 AM
Updated : 4 Nov 2022, 08:35 AM

মানিকগঞ্জের হরিরামপুর ও শিবালয় উপজেলায় পৃথক অভিযানে মাদকসহ চারজনকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ। এর মধ্যে একজন ছাত্রলীগের নেতা রয়েছেন। 

শুক্রবার সকালে জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) ওসি মোহাম্মদ মোশাররফ হোসেন বলেন, বৃহস্পতিবার ডিবির অভিযানিক দল হরিরামপুর ও শিবালয় উপজেলায় পৃথক অভিযান চালিয়ে তাদেরকে আটক করে। 

এ সময় শিবালয় থেকে ২৫ গ্রাম হেরোইনসহ দুজন ও হরিরামপুরে ৫০০ টি ইয়াবাসহ দুজনকে আটক করা হয়। এসব মাদকের বাজার আনুমানিক বাজার মূল্য চার লাখ টাকা। 

আটককৃতরা হলেন- হরিরামপুর উপজেলার শালখাই গ্রামের আরফান খাঁনের ছেলে সৌরভ খাঁন (২১), কৌড়ি গ্রামের চাঁন মিয়ার ছেলে নাঈম (২৩), শিবালয় উপজেলার মহাদেবপুর গ্রামের সিরাজ মিয়ার ছেলে মো. মনোয়ার হোসেন (৩৪) ও একই গ্রামের মজনু বেপারীর ছেলে মো. নুরুল হক (৩০)। 

এই ঘটনায় হরিরামপুর ও শিবালয় থানায় পৃথক দুইটি মামলা প্রক্রিয়াধীন রয়েছে। এছাড়া আটকদের বিরুদ্ধে আদালতে একাধিক মাদক মামলা বিচারাধীন বলে জানান ওসি মোহাম্মদ মোশাররফ । 

মানিকগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি এম এ সিফাদ কোরাইশি সুমন বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে জানান, নাঈম হরিরামপুরের ঝিটকা খাজা রহমত আলী ডিগ্রি কলেজ ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক। 

তিনি বলেন, “ইউপি নির্বাচনের আগেও নাঈমের বিরুদ্ধে মামলা দিয়েছিলো বিরোধী একটি পক্ষ। এবার নাঈম যেহেতু আইনশৃঙ্খলা বাহিনীর হাতে আটক হয়েছে, জেলা ছাত্রলীগ তদন্ত করে তার বিরুদ্ধে ব্যবস্থা নিবে।”