দিনাজপুরে ‘শ্বশুরের দেওয়া বাইকে চড়ে ছিনতাই’, বন্ধুসহ গ্রেপ্তার

গ্রেপ্তার আসামিদের দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে বলে জানায় পুলিশ।

দিনাজপুর প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 29 March 2024, 05:38 PM
Updated : 29 March 2024, 05:38 PM

দিনাজপুরে ‘শ্বশুরের দেওয়া উপহারের বাইকে’ চড়ে অটোরিকশা যাত্রীর সোনার চেইন ছিতাইয়ের মামলায় বন্ধুসহ যুবক গ্রেপ্তার হয়েছেন ।

শুক্রবার দুপুরে কোতোয়ালি থানায় প্রেস বিফ্রিংয়ে বিষয়টি জানান অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) শেখ জিন্নাহ আল মামুন।

গ্রেপ্তাররা হলেন সদর উপজেলার শেখপুরা গ্রামের ১৬ নম্বর রেলঘুনটি এলাকার আসাদুজ্জামান আকাশ (২২) ও একই এলাকার সমবয়সি মো. জুয়েল।

অতিরিক্ত পুলিশ সুপার জানান, আকাশ এ্যাপটাচ পলিটেকনিকের সেভেন সেমিস্টারের ছাত্র। তিনি তিন মাস আগে বিয়ে করেছেন এবং বিয়েতে শ্বশুর ১৫০ সিসির একটি জিক্সার বাইক তাকে উপহার দেন। সেই বাইকে চড়েই দুই বন্ধু ছিনতাই করেন বলে পুলিশের দাবি।

মামলার নথির বরাতে পুলিশ কর্মকর্তা জানান, গত মঙ্গলবার বিকালে বাইক আরোহী দুই ছিনতাইকারী শহরের প্রাণকেন্দ্র বাসুনিয়াপট্টি সড়কে চলন্ত একটি অটোরিকশার যাত্রীর গলা থেকে সোনার চেইন ছিনিয়ে পালিয়ে যান।

ঘটনার দুদিন পর কোতোয়ালি থানায় মামলার দিন বিকালেই পুলিশ ঘটনাস্থলের আশপাশে থাকা সিসি ক্যামেরা দেখে দুই ছিনতাইকারীকে গ্রেপ্তার করে। ছিনিয়ে নেওয়া সোনা ও ছিনতাইয়ের মাল বিক্রির ৩০ হাজার টাকা উদ্ধার করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে পাওয়া তথ্যে ছিনতায়ে ব্যবহৃত বাইকটি আকাশের শ্বশুরবাড়ি থেকে জব্দ করা হয় বলে প্রেস ব্রিফিংয়ে জানানো হয়।

গ্রেপ্তার আসামিদের দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে বলেও জানান পুলিশের ওই কর্মকর্তা।