নীলফামারীতে নিখোঁজ কিশোরের গলাকাটা লাশ মিললো ধানক্ষেতে

শনিবার সন্ধ্যায় সেচ পাম্পের ঘরে বাতি জ্বালাতে গিয়ে নিখোঁজ হয় ১২ বছরের শিহাব।

নীলফামারী প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 6 March 2023, 03:51 AM
Updated : 6 March 2023, 03:51 AM

নীলফামারীতে এক দিন আগে নিখোঁজ এক কিশোরের গলাকাটা মরদেহ পাওয়া গেছে বাড়ির পাশের ধান ক্ষেতে।

রোববার রাত সাড়ে ৮টার দিকে জেলা সদরের ইটাখোলা ইউনিয়নের সরকারের মোড় এলাকার একটি ধান ক্ষেত থেকে শাহরিয়ার শিহাব নামের ১২ বছরের ছেলেটির লাশ উদ্ধার করেছে পুলিশ।

শিহাব ওই এলাকার এরশাদুল হককের ছেলে। নীলফামারী ক্যাডেট একাডেমির পঞ্চম শ্রেণিতে পড়ত সে।

নীলফামারী সদর থানার পরিদর্শক (তদন্ত) মো. মুক্তারুল আলম জানান, শনিবার সন্ধ্যায় বাড়ির পাশের সেচ পাম্পের ঘরে বাল্ব জ্বালাতে গিয়ে নিখোঁজ হয় শিহাব। পরে তার পরিবার থানায় সাধারণ ডায়েরি করে।

শিহাবের বাবা এরশাদুল হক বলেন, আত্মীয়-স্বজন আর প্রতিবেশীদের বাড়ি বাড়ি খুঁজে ছেলের সন্ধান না পেয়ে রোববার সন্ধ্যায় তারা নীলফামারী সদর থানায় জিডি করেন। থানা থেকে বাড়ি ফেরার পর রাত সাড়ে ৮টার দিকে স্থানীয় লোকজন খবর দেয়, বাড়ির পাশের একটি ধান ক্ষেতে শিহাবের গলাকাটা লাশ পড়ে রয়েছে। পরে তিনি সেখানে গিয়ে লাশ শনাক্ত করেন।

“কী কারণে কে বা কারা আমার শিশু সন্তানকে এভাবে গলাকেটে হত্যা করল বুঝি উঠতে পারছি না। ও তো শিশু, ওর তো কোনো শক্র নাই। কেন ওকে এভাবে হত্যা করল। যারা আমার বুকের ধনকে কেড়ে নিল, তাদের ফাঁসি চাই আমি।”

পরিদর্শক মুক্তারুল আলম বলেন, “কে বা কারা এই হত্যাকাণ্ড ঘটিয়েছে তা জানা যায়নি। আমরা তদন্ত করছি। জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। ছেলটির বাবা বাদী হয়ে একটি হত্যা মামলা করার প্রস্তুতি নিচ্ছেন।”