ট্রাকের চাকায় পিষ্ট হয়ে প্রাণ গেলো শিক্ষিকার

আহতদের গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

মেহেরপুর প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 23 Jan 2023, 07:49 AM
Updated : 23 Jan 2023, 07:49 AM

মেহেরপুরের গাংনী উপজেলায় মোটরসাইকেল থেকে ছিটকে পড়ার পর ট্রাকের চাকায় পিষ্ট হয়ে এক স্কুল শিক্ষিকার মৃত্যু হয়েছে। আহত হয়েছেন তার স্বামী ও মেয়ে।

সোমবার সকাল ১০টার দিকে উপজেলার পশ্চিম মালসাদহ জোড়া ব্রিজের কাছে মেহেরপুর-কুষ্টিয়া সড়কে এ দুর্ঘটনা ঘটে বলে গাংনী থানার ওসি আব্দুর রাজ্জাক জানান।

নিহত শামীমা ইসলাম (৫০) গাংনী উপজেলার করমদী মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা ছিলেন।

ওসি বলেন, নিহতের লাশ ময়নাতদন্তের পর পরিবারের কাছে হস্তান্তর করা হবে। চালক ও বালুবোঝাই ডাম্প ট্রাকটি শনাক্ত করে আটকের চেষ্টা চলছে। নিহতের পরিবার অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

শামীমার স্বামী ফিরোজুল ইসলাম (৫৬) ও মেয়ে প্রাপ্তি ইসলামকে (২২) আহত অবস্থায় গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। ফিরোজুল ইসলাম করমদী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক।

প্রত্যক্ষদর্শী করমদী মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক মো. আলম হুসাইন জানান, ফিরোজুল স্ত্রী শামীমা এবং মেয়ে প্রাপ্তিকে নিয়ে মোটরসাইকেলে চালিয়ে গাংনী পাইলট মাধ্যমিক বিদ্যালয়ে রূপকল্প ২০২১ শিক্ষক প্রশিক্ষণের একটি কর্মশালায় যোগ দিতে যাচ্ছিলেন।

পথে কুষ্টিয়া থেকে ছেড়ে আসা বালুবোঝাই একটি দ্রুতগামী ডাম্প ট্রাক মোটরসাইকেলটিকে পেছন থেকে ধাক্কা দিলে শামীমা ছিটকে পড়ে যান।

এ সময় ট্রাকটি শামীমার মাথার উপর দিয়ে চলে গেলে চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয় বলে জানান আলম।

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক