ফেনীতে ডাকাতদের হামলায় আহত স্বর্ণ ব্যবসায়ীর মৃত্যু

গত ৩০ অক্টোবর অর্জুন ভাদুড়ীকে কুপিয়ে প্রায় ৫০ লাখ টাকার স্বর্ণালঙ্কার লুট করে নিয়ে যায় মুখোশধারীরা।

ফেনী প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 12 Nov 2022, 12:22 PM
Updated : 12 Nov 2022, 12:22 PM

ফেনীর সোনাগাজীতে ডাকাতদের কোপে গুরুতর আহত এক স্বর্ণ ব্যবসায়ী চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। 

শনিবার ভোরে চট্টগ্রামের একটি বেসরকারি হাসপাতালে তার মৃত্যু হয়েছে বলে জানিয়েছেন সোনাগাজী মডেল থানার ওসি মো. খালেদ হোসেন দ্যাইয়ান। 

নিহত স্বর্ণ ব্যবসায়ী অর্জুন ভাদুড়ীর বাড়ি সোনাগাজী উপজেলার চরচান্দিয়া ইউনিয়নে। গত ৩০ অক্টোবর উপজেলার জমাদার বাজারে তার মালিকানাধীন ‘অর্জুন জুয়েলারিতে’ ডাকাতির সময় তাকে কুপিয়ে গুরুতর আহত করেছিলো একদল মুখোশধারী। 

নিহত ব্যবসায়ীর ভাতিজা মানিক ভাদুড়ী বলেন, “সেদিন দিন-দুপুরে প্রকাশ্যে ককটেল বিস্ফোরণের মাধ্যমে বাজারে আতঙ্ক সৃষ্টি করে দুটি মোটরসাইকেলে আসা হেলমেট পরা ছয় জন সশস্ত্র ডাকাত। তারা অর্জুন ভাদুড়ীকে কুপিয়ে অর্জুন জুয়েলার্স থেকে প্রায় ৫০ লাখ টাকার স্বর্ণালঙ্কার লুট করে নিয়ে যায়।” 

মানিক জানান, ডাকাতরা যাওয়ার পর স্থানীয়রা আহত অর্জুন ভাদুড়ীকে উদ্ধার করে প্রথমে স্থানীয় হাসপাতাল, পরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখান থেকে চট্টগ্রামের অ্যাপোলো ইম্পেরিয়াল হসপিটালে ভর্তি করে অর্জুন ভাদুড়ীর মাথায় অস্ত্রোপচার করা হয়। 

“অস্ত্রোপচার শেষে আইসিইউতে (নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্রে) রাখা হয়। এ অবস্থায় বৃহস্পতিবার তিনি স্ট্রোক করেন। তার অবস্থা ধীরে ধীরে আরও অবনতি হতে থাকলে শনিবার ভোররাতের দিকে তার মৃত্যু হয়।” 

ওসি খালেদ জানান, এই ঘটনায় গত ২ নভেম্বর অর্জুনের জামাতা রনি বণিক বাদী হয়ে ছয় জনকে অজ্ঞাত আসামি করে থানায় মামলা দায়ের করেন। 

ওই মামলায় ৩ নভেম্বর সন্দেহজনক তিনজনকে গ্রেপ্তার করে পুলিশ। তারা হলেন- সিরাজুল ইসলাম ওরফে বোমা সিরাজ (৪০), হেলাল হাসান সৌরভ (২৭) ও মো. মোস্তফা (৪২)। তাদেরকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

এ ছাড়া ঘটনাস্থলের আশপাশের সিসিটিভি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করে ডাকাতদের চিহ্নিত করতে পুলিশের বিশেষজ্ঞ দলের কাজ চলমান রয়েছে বলে জানান ওসি। 

আরও পড়ুন

Also Read: ফেনীতে দিনে দুপুরে মালিককে কুপিয়ে জুয়েলার্সের স্বর্ণালংকার লুট

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক