ফেনীতে দিনে দুপুরে মালিককে কুপিয়ে জুয়েলার্সের স্বর্ণালংকার লুট

ডাকাতদের অস্ত্রের আঘাতে দোকানমালিক গুরুতর আহত হয়েছেন।

ফেনী প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 30 Oct 2022, 01:43 PM
Updated : 30 Oct 2022, 01:43 PM

ফেনীর সোনাগাজীতে হাতবোমা ফাটিয়ে মালিককে কুপিয়ে একটি স্বর্ণের দোকানে লুট করেছে একদল মুখোশধারী। 

সোনাগাজী মডেল থানার ওসি মো. খালেদ হোসেন দাইয়ান জানান, রোববার উপজেলার জমাদার বাজারে ‘অর্জুন জুয়েলারিতে’ এ ঘটনা ঘটে। 

ডাকাতদের অস্ত্রের আঘাতে আহত দোকানমালিক অর্জুন চন্দ্র ভাদুরীকে সোনাগাজী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দিয়ে ফেনী জেনারেল হাসপাতালে নেওয়া হয়েছে। 

বোমা বিস্ফোরণে লেদু মিয়া নামে এক পথচারীও আহত হন বলে ওসি জানান। 

স্থানীয় বাসিন্দা আবদুল জলিল জানান, বেলা ৩টার দিকে  দুটি মোটরসাইকেল নিয়ে ছয়-সাতজনের ডাকাত দল জমাদার বাজারের অর্জুন চন্দ্র ভাদুরীর দোকানের সামনে আসে। এ সময় সড়কে বেশ কয়েকটি ককটেল বিস্ফোরণ ঘটিয়ে তারা স্থানীয়দের মধ্যে আতঙ্ক সৃষ্টি করে। 

“পরে ডাকাতরা অর্জুন চন্দ্রকে অস্ত্রের মুখে জিম্মি করে দোকানে থাকা স্বর্ণালংকার লুট করে। বাধা দেওয়ায় ডাকাতরা ধারালো অস্ত্র দিয়ে অর্জুনের মাথা ও হাতে আঘাত করে দোকানে ভাঙচুর চালায়।” 

চলে যাওয়ার সময় ডাকাতেরা আবার হাতবোমা ফাটিয়ে মোটারসাইকেল নিয়ে পালিয়ে যায় বলে তিনি জানান। 

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে চিকিৎসক মো. সাদেকুল করিম বলেন, অর্জুন চন্দ্রের মাথা, চোয়াল ও হাতে ধারালো অস্ত্রের আঘাত লেগেছে। অতিরিক্ত রক্তক্ষরণের কারণে অবস্থা ‘আশঙ্কাজনক’ হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাকে ফেনী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

অর্জুন ভাদুরীর এক স্বজন বলেন, ডাকাত দল দোকান থেকে ‘অন্তত ৫০ লাখ টাকার’ স্বর্ণালংকার লুট করে নিয়ে গেছে। তবে অর্জুন ভাদুরীর জ্ঞান ফিরলে ক্ষয়ক্ষতির প্রকৃত তথ্য পাওয়া যাবে। 

ওসি খালেদ হোসেন দাইয়ান বলেন, স্বর্ণের দোকানে ডাকাতির ঘটনা কীভাবে ঘটেছে এবং কারা ঘটিয়েছে তার রহস্য উদ্‌ঘাটনের কাজ করছে পুলিশ। ঘটনায় জড়িতদের দ্রুত আইনের আওয়তায় আনা হবে।